জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে আশুলিয়া রিপোটার্স ক্লাবের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহন অনুষ্ঠিত

গতকাল সোমবার (২৫ জুলাই) সন্ধায় রাজধানীর পার্শবর্তী আশুলিয়ার ডি ইপিজেড সংলগ্ন বাটলার চাইনিজ রেস্টুরেন্টে আশুলিয়া রিপোটার্স ক্লাবের নবগঠিত কমিটির শপথ গ্রহন অনুষ্ঠিত হয়

 

নবগঠিত কমিটির সহ-সভাপতি মাসুদ রানা ও দপ্তর সম্পাদক সোহাগ হোসেন এর জোত সঞ্চালনায় ও নবগঠিত কমিটির সভাপতি মোঃ কামাল হোসেন এর সভাপতিত্বে গঠনতন্ত্র অনুযায়ী ধর্মীয় রীতিনীতি মেনে শপথ বাক্য পাঠ করান নবগঠিত কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মুফতি শফিকুল ইসলাম।

 

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও দোয়া মাহফিল শেষে সদস্যদের শপথ বাক্য পাঠ করানো হয়।

 

এ সময় অন্যাণ্যের মধ্যে উপস্থিত ছিলেন নবগঠিত কমিটির সিনিয়র সহ-সভাপতি খন্দকার আলমগীর হোসেন নিরব, সহ-সভাপতি মোঃ নাসিম খাঁন, মোঃ নুর হোসেন,মোঃ বিল্লাল হোসেন, সাঁজু,মোঃ মারুফ হোসেন,মোঃ সেলিম রেজা, মোঃ রুহল আমিন, এডভোকেট মোতালেব হোসেন, সাধারণ সম্পাদক মোঃ মঈন দেওয়ান, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইউছুফ আলী খাঁন, সাংগঠনিক সম্পাদক মোঃ সাঈম সরকার, সহসাংগঠনিক সম্পাদক মোঃ বিপ্লব শেখ, ইব্রাহিম খলিল,অর্থ সম্পাদক মোঃ রিপন মিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মাহবুব আলম মানিক, সমাজ কল্যান সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাজ্জাদ হোসেন, মহিলা বিষয়ক সম্পাদিকা মঞ্জিলা চৌধুরী আশা, কার্য নির্বাহী সদস্য আঃ রশিদ,মোছাঃ সনিয়া আক্তার, নাহিদা আক্তার, নাসরিন আক্তার নদী সহ কার্য্যনির্বাহী কমিটির সকল সদস্য শপথ বাক্য পাঠ করেন।

 

অনুষ্ঠানে আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সম্মানিত সকল সদস্য সহ এলাকার আমন্ত্রিত গণ্যমান্য ব্যাক্তিবর্গ সহ শতাধিক লোকের উপস্থিতিতে রাতের খাবার সহ নানা আয়োজনের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

চীনকে চারিদিক থেকে ঘিরে ধরে তৈরি হচ্ছে আমেরিকান সামরিক ঘাঁটির মালা

মার্কিন যুক্তরাষ্ট্র এবং ফিলিপাইন একটি নতুন সামরিক চুক্তিতে সই করেছে। চুক্তির মূল বিষয় হলো, ফিলিপাইনের চারটি সামরিক ঘাঁটি থেকে যুক্তরাষ্ট্র...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x