জাতীয় পার্টির নবনির্বাচিত চেয়ারম্যান-মহাসচিবকে বাংলাদেশ ন্যাপ’র অভিনন্দন

নিউজ ডেস্ক:

 

বাংলাদেশের অন্যতম রাজনৈতিক দল জাতীয় পার্টির কাউন্সিলে গোলাম মোহাম্মদ কাদের চেয়ারম্যান ও মশিউর রহমান রাঙ্গা মহাসচিব নির্বাচিত হওয়ায় তাদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া।

শনিবার (২৮ ডিসেম্বর) গণমাধ্যমে প্রেরিত এক অভিনন্দন বার্তায় জাতীয় পার্টির ৯ম কাউন্সিলে জিএম কাদের চেয়ারম্যান ও মশিউর রহমান রাঙ্গা মহাসচিব নির্বাচিত হওয়ায় দলের পক্ষ অভিনন্দন জানানো হয়।

অভিনন্দন বার্তায় নেতৃদ্বয় প্রত্যাশা করেন, আপনার নেতৃত্বে দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব ও গণতন্ত্র রক্ষায় সৃষ্টিশীল ভূমিকা রাখবে জাতীয় পার্টি। নতুন নেতৃত্ব দেশের রাজনৈতিক সংস্কৃতিতে ইতিবাচক ভূমিকা রাখবে। তাদের নেতৃত্বে বাংলাদেশের রাজনীতির গুণগত পরিবর্তন ঘটবে।

চার বিভাগে ঝোড়ো হাওয়াসহ বজ্র বৃষ্টির আভাস

দেশের ৪ বিভাগে দমকা বা ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। মঙ্গলবার (১৬ এপ্রিল) সকালে পরবর্তী ২৪ ঘণ্টার...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x