জাতীয় পা‌র্টি এরশাদ-রওশনের দল: রাঙ্গা

জাতীয় পা‌র্টি হু‌সেইন মুহম্মদ এরশাদ ও তার স্ত্রী বেগম রওশন এরশা‌দের দল ব‌লে দা‌বি ক‌রে‌ছেন দ‌লের সা‌বেক মহা‌স‌চিব ও সংস‌দের চিফ হুইপ ম‌শিউর রহমান রাঙ্গা।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বনানীতে নিজ বাসায় সংবাদ সম্মেলনে তি‌নি এ দা‌বি ক‌রেন। রাঙ্গা ব‌লেন, জাতীয় পা‌র্টি হু‌সেইন মুহম্মদ এরশাদ ও তার স্ত্রী বেগম রওশন এরশা‌দের দল। আপনারা বল‌তে পা‌রেন এরশা‌দের ব্যক্তিগত দল। পিতার মৃত‌্যুর পর সম্প‌ত্তির ভাগ পায় তার স্ত্রী ও সন্তান।

সুতরাং উনি ভাই হি‌সে‌বে দা‌বি কর‌তে পা‌রেন না জাতীয় পা‌র্টি তার দল। অথচ উনি (‌জি এম কা‌দের) দ‌লের চেয়ারম‌্যান হ‌য়ে একের পর এক অন্যায় ক‌রছেন। কিন্তু এরশা‌দের স্ত্রী বেগম রওশন এরশাদ সেটা কখনও ক‌রেন‌নি। সু‌যোগ ছিল তারপরও রওশন এরশাদ কখনও চেয়ারম‌্যা‌নের দা‌য়িত্ব পালন ক‌রেন‌নি।

রাঙ্গা ব‌লেন, আমি দ‌লের মহাস‌চিব। কিন্তু আমার স্বাক্ষর ছাড়াই নির্বাচন ক‌মিশ‌নে দ‌লের সংবিধান জমা দি‌য়ে‌ছেন। আইনে আছে, দ‌লের চেয়ারম্যান ও মহা‌সচি‌বের স্বাক্ষর থাক‌তে হ‌বে। উনি (‌জি এম কা‌দের) একক স্বাক্ষ‌রে সেটা জমা দি‌য়ে‌ছেন।

পার্টির গঠনতন্ত্রের ২০ ধারায় দলের প্রধানকে যে বিশেষ ক্ষমতা দেওয়া হয়েছে, তা অবৈধ। অবিলম্বে এ ধারা বাতিলের দাবি জানিয়ে জাপার সা‌বেক এ নেতা বলেন, প্রয়োজনে এমপি পদও ছেড়ে দেব। তবে জিএম কাদের যতদিন থাকবেন, ততদিন দলে ফেরত যাবো না।

আজ কোনো অভিযোগ নাই, অনুযোগও নাই : বিদায়ী আইজিপি

পুলিশের বিদায়ী মহাপরিদর্শক বেনজীর আহমেদ বলেছেন, ‘যারা আমাকে নষ্ট রাজনীতির দুষ্ট চর্চায় তাদের বিপক্ষে আবিষ্কার করেছেন, আমার বিরুদ্ধে নানা সময়ে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x