জাবির প্রধান নিরাপত্তা কর্মকর্তা কর্তৃক মহিলা সাংবাদিক লাঞ্ছিত

জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় (জাবি) প্রধান নিরাপত্তা কর্মকর্তা দ্বারা মহিলা সাংবাদিক লাঞ্ছিতর ঘটনা ঘটেছে । সোমবার (১১নবেম¦র) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় মূল ফটক থেকে কয়েক গজ দুরে কেন্দ্রীয় খেলার মাঠের পাশে এঘটনা ঘটে।

জানা যায়, গতকাল সন্ধ্যা সাড়ে সাতটার দিকে দৈনিক আগামীর সময় পত্রিকার আশুলিয়া প্রতিনিধি সুচিত্রা রায় তাঁর কয়েকজন মেয়ে বান্ধবী নিয়ে ক্যাম্পাসে ঘুরতে যায়, এসময় প্রধান নিরাপত্তা কর্মকর্তা সুদীপ্ত শাহীন মেয়েদের গতিরোধ করে শ্লীলতাহানির চেষ্টা করে ।

নিরাপত্তা কর্মকর্তার এমন আচরণের প্রতিবাদ করায় সাংবাদিক সুচিত্রা রায় এর উপর চড়াও হয় এই নিরাপত্তা কর্মকর্তা, একপর্যায় সাংবাদিক পরিচয় দিলে আরো ক্ষিপ্ত হয়ে শুরু করে অকথ্য ভাষায় গালিগালাজ এবং লাঞ্ছিত করে ধাক্কা দিতেদিতে ক্যাম্পাস থেকে বের করে দেয়।

সুত্রে জানায়, সুদী পÍ শাহীন নেশাগ্রস্থ অবস্থায় ডিউটি করে এবং প্রায় ক্যাম্পাসে এমন ঘটনা ঘটায়। তাঁর বিরুদ্ধে থানায় মাদকসহ কয়েকটি মামলাও রয়েছে।

এব্যাপারে আশুলিয়া থানায় মামলা দ্বায়েরের প্রস্থতি নিচ্ছেন বলে জানিয়েছেন সুচিত্রা রায়।তবে সুদীপ্ত শাহীনের কাছে মুঠো ফোনে এঘটনার ব্যাপারে জানতে চাইলে তিনি অস্বীকার করে বলেন, তাদের সাথে এমন কোনো ঘটনা ঘটেনি। আমরা মেয়েদের ভালো ভাবে বুঝিয়ে ক্যাম্পাস থেকে বের করে দিয়েছি।

এঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন বিভিন্ন সাংবাদিক সংগঠন।

আ.খবর ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *