জাবির ৩১তম ব্যাচের পুনর্মিলনীতে অঞ্জন দত্ত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ৩১তম ব্যাচের পুনর্মিলনী উপলক্ষে শিক্ষার্থীদের আনন্দ মিছিল ও উল্লাসে মেতে ওঠে জাবির টিএসসি প্রাঙ্গণ। পরে জাবির উন্মুক্ত মঞ্চে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আজ শুক্রবার (৩ মার্চ) দিনব্যাপী এ পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানে ভারতীয় বাঙালি সঙ্গীতশিল্পী অঞ্জন দত্ত উপস্থিত থেকে গান পরিবেশন করেন। এতে স্পনসর ছিল আমেরিকার বিখ্যাত স্কিন কেয়ার ব্র্যান্ড ‘ব্লেইজ ও স্কিন’। এ পুনর্মিলনী অনুষ্ঠানে অংশগ্রহণকারীদের টি শার্ট ও গিফট হ্যাম্পার প্রদান করা হয়।

এ বিষয়ে জাবির সাবেক শিক্ষার্থী ইসরাত বলেন, বাংলাদেশে এমনিতেই ভালো ব্র্যান্ডের বিশেষ করে আমেরিকান ব্র্যান্ডের প্রোডাক্ট এভেলেবেল পাওয়া যায় না। তবে এক্ষেত্রে ব্লেইজ ও স্কিনের বাংলাদেশে লঞ্চিং ত্বক সচেতন মানুষকে সহায়তা করবে।

সংশ্লিষ্টরা জানান, ব্লেইজ ও স্কিন একটা ইউএস এর ব্র্যান্ড। আমাদের স্কিন কেয়ার এবং বডি কেয়ার প্রোডাক্ট আছে এখানে। ফেসস্ক্রাব, বডি ক্রিস্টাল, বডি জেলি, বডি লোশন, সাওয়ার জেল, ফেস ক্রিম, ফেস মাস্ক এরকম প্রোডাক্ট নিয়ে আমরা কাজ করছি। প্রোডাক্টগুলো পোল্যান্ড এবং গ্রীসের তৈরি বলে জানান তারা।

পরে “বেলা বোস, রঞ্জনা আমি আর আসবোনা” গানে জাবির উন্মুক্ত মঞ্চ মাতিয়ে তোলেন ভারতীয় সংগীত শিল্পী অঞ্জন দত্ত। এসময় হাজার হাজার দর্শনার্থী উপস্থিত ছিলেন।

রৌমারীতে সিএনজি স্ট্যান্ডে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপে মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টাধাওয়া

রৌমারী সিএনজি স্ট্যান্ডে চাঁদাবাজি বন্ধের পর থেকে দখলবাজদের উৎপাত বেড়ে যায়। অবশেষে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপের মধ্যে সংঘর্ষ ও...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x