জীবননগর দায় দেনায় জমি বিক্রি করায় ছেলের হাতে বাবা-মা নির্যাতনের শিকার

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার সুটিয়া গ্রামে দায়-দেনায় জর্জরিত পিতামাতা ঋণ পরিশোধ করতে জমি বিক্রি করার ঘটনায় ছেলের হাতে নির্মম নির্যাতনের শিকার হয়েছেন বৃদ্ধ পিতামাতা। ঘটনাটি সোমবার রাত সাড়ে ৮ টার দিকে সংঘটিত হয়েছে।
আহত পিতামাতাকে জীবননগর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত পিতা সাইদুর রহমান(৬০) বাদী হয়ে থানায় একটি মামলা করা করেছেন।নির্যাতনের শিকার বাবা সাইদুর রহমান বলেন,আমি মোটা অংকের ঋণগ্রস্থ হয়ে পড়ার কারণে আমার জমির মধ্য থেকে ৮ কাঠা জমি সোমবার বিক্রি করে দিই। কিন্তু এতে আমার ছেলে ফারুক হোসেন(৪০) আমার ওপর চরম ভাবে ক্ষিপ্ত হয়ে ওঠে।
আমি জমি বিক্রির আগে আমার ছেলেকে বলেছি। তারপরও জমি বিক্রির অপরাধে সোমবার রাত সাড়ে ৮ টার দিকে ছেলে ফারুক হোসেন,পুত্রবধু নার্গিস ও তাদের মেয়ে সুমাইয়া আমাকে এলোপাতাড়ী ভাবে মারপিট করে। আমার ছেলে ফারুক আমাকে কাঠের বাটাম দিয়ে বেধড়ক পিটিয়ে দুই হাতে ও ডান পায়ে রক্তাক্ত ও হাড় ভাঙ্গা জখম করে।
এই সময় আমার স্ত্রী হালিমা খাতুন ছুটে গিয়ে তাদেরকে বাঁধা দিলে ফারুক তার মায়ের গলায় পা দিয়ে ধরে জবাই করতে যায়। লোকজন আমাদেরকে রক্ষা করেন। আমি লোকজনের সহযোগিতায় জীবননগর হাসপাতালে চিকিৎসা গ্রহন করি।
সুটিয়া গ্রামের সাবেক ইউপি সদস্য আব্দুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,ঘটনাটি আমার সামনে ঘটেছে। এমন নিষ্ঠুর সন্তান আমি আগে কখনও দেখিনি। সে বাবা-মায়ের ঋণও শোধ করবে না,আবার বাবাকে জমিও বিক্রি করতে দেবে না।
আমি এমন নিষ্ঠুর ছেলের কঠিন শাস্তি দাবী করছি।
জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন,ঘটনাটি নির্মম ও মারাত্মক অপরাধ। ঘটনার ব্যাপারে লিখিত অভিযোগ পাওয়া গেছে। ঘটনার সাথে জড়িতদেরকে গ্রেফতার করা হবে।

তড়িঘড়ি করে রাতেই জিম্বাবুয়েতে পাঠানো হচ্ছে এবাদত-নাঈমকে

টি-টোয়েন্টি বা ওয়ানডে, জিম্বাবুয়ে সফরে খুব একটা সাফল্য পাচ্ছে না বাংলাদেশ দল। গতকাল শুক্রবার প্রথম ওয়ানডেতে বাজেভাবে হেরেছে লাল-সবুজের দল।...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x