জীবননগর দুটি ফুডস দোকানিকে ১২ হাজার টাকা জরিমানা 

মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রয়, অবৈধ বিদেশি পণ্য বিক্রয়ের অপরাধে জীবননগর উপজেলা বাসস্ট্যান্ড চ্যাংখালী রোডে মেসার্স লিটন স্টেশনারিজ এন্ড ফুডস ও মেসার্স ঢাকা গোল্ড ফুডস দুটি দোকানে অভিযান চালিয়ে ১২ হাজার টাকা অর্থদন্ড করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর পরিচালিত ভ্রাম্যমান আদালত।
বৃহস্পতিবার(২১ই জুলাই) বিকেলে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, চুয়াডাঙ্গা জেলা কার্যালয় কর্তৃক সহকারী পরিচালক সজল আহমেদ এর নেতৃত্বে দোকান দুটিতে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের চুয়াডাঙ্গা আঞ্চলিক অফিসের সহকারী পরিচালক সজল আহমেদ জানান মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রয়,ও অবৈধ বিদেশী পণ্য বিক্রয়ের অপরাধে জীবননগর ব্যাসস্ট্যান্ড চ্যাংখালী রোডে মেসার্স লিটন স্টেশনারিজ এন্ড ফুডস মালিককে মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রয়ের জন্য ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর ৩৭ ও ৫১ ধারায় ১০হাজার টাকা ও মেসার্স ঢাকা গোল্ড ফুডস মালিককে অবৈধ বিদেশি পণ্য বিক্রয়ের অপরাধে ৫১ ধারায় ২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
সহযোগিতায় ছিলেন জীবননগর উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর জনাব মোঃ আনিসুর রহমান ও জীবননগর থানা পুলিশের একটি টিম।
অভিযানে বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় পণ্যের বিভিন্ন প্রতিষ্ঠান তদারকি করা হয়। এছাড়া সামাজিক সচেতনতা বৃদ্ধিতে ভোক্তা ও ব্যবসায়ীদের মাঝে লিফলেট বিলি করা হয়। জনস্বার্থে আগামীতেও এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

ভূমিকম্পে ধসে গেল তুরস্কের ১২৩ বছরের ঐতিহাসিক মসজিদ

তুরস্ক-সিরিয়ায় সংঘটিত শক্তিশালী ভূমিকম্পে এখন পর্যন্ত প্রায় ৪ হাজার মানুষের মৃত্যু হয়েছে। বিশ্ব স্বাস্থ্য সংস্থা জানিয়েছে, এ সংখ্যা ৮ গুণ...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x