জীবননগর পেয়ারার ভর্তি কার্টুনে ১১৪ বোতল ফেনসিডিল উদ্ধার গ্রেফতার ২

চুয়াডাঙ্গার জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেকের দিকনির্দেশনায় পুলিশের একটি চৌকস সদস্যরা আন্দুলবড়ীয়া ইউনিয়নের আনসারবাড়িয়া রেলস্টেশন এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে দুইটি পেয়ারার ভর্তি কার্টুনে ১১৪ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ।

 

ঘটনাটি বৃহস্পতিবার (৯ জুন)বিকাল সাড়ে তিনটার দিকে সংঘটিত হয়েছে। এ ঘটনায় জীবননগর থানায় মাদক আইনে একটি মামলা হয়েছে।জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন,আমার নেতৃত্বে থানার চৌকস পুলিশ অফিসার রুহুল আমিন ও মহানন্দসহ সঙ্গীয় ফোর্স বৃহস্পতিবার বিকালের দিকে আন্দুলবাড়ীয়া ইউনিয়নে মাদক ও বিশেষ অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি একটি পাখিভ্যান যোগে পেয়ারার ভর্তি কার্টুনে ভারতীয় ফেনসিডিল ভর্তি করে আনসারবাড়ীয়া ট্রেন স্টেশনের দিকে যাচ্ছে।

 

এ সংবাদের ভিত্তিতে আমরা আনসারবাড়ীয়া স্টেশন এলাকায় অভিযান চালিয়ে ভ্যানটি আটক করি। আটক ভ্যান চাল ও ভ্যানে থাকা অপরজনকেও গ্নেফতার করি।

 

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হচ্ছে আন্দুলবাড়ীয়া মীরপাড়ার নজরুল ইসলামের ছেলে খলিলুর রহমান(৩০) ও পিতা মৃত সুবারেশ মন্ডল ওরফে দুখু মিয়া(৪৫)। তারা মুলত: প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন পেয়ারাসহ অন্যান্য ফল ব্যবসার আড়ালে মাদকের ব্যবসা করে আসছিল। তাদের সহযোগীদেরকেও গ্রেফতার করা হবে।

 

ওসি আব্দুল খালেক বলেন, মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান শুরু হয়েছে এবং তা চলতে থাকবে। মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের কোন ভাবে ছাড় দেয়া হবে না

তড়িঘড়ি করে রাতেই জিম্বাবুয়েতে পাঠানো হচ্ছে এবাদত-নাঈমকে

টি-টোয়েন্টি বা ওয়ানডে, জিম্বাবুয়ে সফরে খুব একটা সাফল্য পাচ্ছে না বাংলাদেশ দল। গতকাল শুক্রবার প্রথম ওয়ানডেতে বাজেভাবে হেরেছে লাল-সবুজের দল।...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x