জীবননগর পৌর মেয়র রফিকুলের বিরুদ্ধে সাংবাদিক রনির মামলা

চুয়াডাঙ্গার জীবননগর পৌর মেয়র রফিকুল ইসলাম রফিকের বিরুদ্ধে আদালতে মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি করার অভিযোগ উঠেছে সাংবাদিক রনির বিরুদ্ধে।

এ ঘটনায় বৃহস্পতিবার সকালে মেয়র রফিকুল ইসলাম রফিক জীবননগর প্রেসক্লাব ও জীবননগর সাংবাদিক সমিতি অন্যান্য সাংবাদিক সদস্যদের সাথে এক মতবিনিময় সভা করেন।সাংবাদিকদের সাথে মতবিনিময় সময় তিনি বলেন, সাংবাদিক আল মামুন রনি ঈদের বিশেষ ভিজিএফ’চাল বিতরণের ঘটনায় অহেতুক আমার বিরুদ্ধে অভিযোগ তোলে।

সেই ঘটনায় আমার সাথে মোবাইল ফোনে দু’একটা কথা হয়। পরে রনি তা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রচার করে। সাংবাদিক রনি আমাকেসহ আমার চার ভাইদের বিরুদ্ধে আদালতে মামলা করে। সেই মামলায় আমাদের বিরুদ্ধে অভিযোগ তোলা হয়েছে আমরা নাকি ৩০ এপ্রিল দুপুর ১২ টার দিকে জনৈক বদর উদ্দিনের কাঠ গোলায় তাকে মারপিট করতে উদ্যত হয়।

এসময় সাংবাদিক রনি ডাক চিৎকার দিলে লোকজন তাকে রক্ষা করেন এবং তাকে যেখানে পাব সেখানে খুন করব! তার এ ধরনের অভিযোগের কোন ভিত্তি নেই। সাংবাদিক রনি আমার বিরুদ্ধে যে অভিযোগ তুলেছে তা খতিয়ে দেখতে সাংবাদিক সমাজের দৃষ্টি আকর্ষণ করছি। অন্যদিকে সাংবাদিক রনির সাংবাদিকতা পরিচয়ে সম্প্রতির অনিয়ম ও অনৈতিক কার্যকলাপ করে আসছে।যা তাকে বললেই নানা ভাবে ভুক্তভোগী পরিবারকে নানা ভাবে হুমকি হযরানি করে থাকে।

সে ব্যাপারটিও সাংবাদিকদের তুলে ধরার জন্য অনুরোধ করেন।এ ব্যাপারে অভিযুক্ত সাংবাদিক রনি বলেন,ঈদুল ফিতরে সরকার ঈদে সমাজের সুবিধা বঞ্চিত হতদরিদ্র ও দুঃস্থ্যদের ভিজিএফ’র বিশেষ বরাদ্দের চাল জীবননগর পৌরসভার অনুকুলে আসে। কিন্তু মেয়র রফিকুল ইসলাম প্রকৃত গরিব-অসহায়দেরকে বঞ্চিত করে,অপেক্ষাকৃত সচ্ছল পরিবারের মধ্যে বিতরন করেন।

এ ব্যাপারে আমি মেয়র রফিকুল ইসলামের নিকট একজন সংবাদকর্মী হিসাবে জানতে চাওয়ায় তিনি আমার ওপর ক্ষিপ্ত হয়ে মারপিটের হুমকি দেয়। যা আমার মেবাইল ফোনে রেকর্ডকৃত।

পরবর্তীতে ৩০ এপ্রিল দুপুরে আবারও আমাকে হুমকি দেয় এবং মারপিট করতে উদ্যত হয়।তবে এ ব্যাপারে সাংবাদিক আল মামুন রনির মামলার সাক্ষী রকিম,ও মিন্টু বলেন,আমরা ঘটনার কোন কিছু না জানলেও সাংবাদিক রনি আমাদেরকে তার মামলায় অহেতুক সাক্ষী করেছেন।আরো বলেন এমন ঘটনা ঘটেছে বলে আমাদের জানা নেই।

রাণীশংকৈলে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনীর মেলার উদ্বোধন

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা -২০২৪ খিস্টাব্দের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার(১৮এপ্রিল) সকালে কেন্দ্রীয় স্কুল মাঠে প্রাণিসম্পদ অধিদপ্তর ও ভেটেরিনারি...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x