জীবননগর বালিহুদা গ্রামে অবৈধভাবে মাটি কেটে হরিলুট ভাম্যমান আদালতে জরিমানা

জীবন নগর উপজেলায় বালি হুদা গ্রামে কৃষি জমি থেকে অবৈধ ভাবে মাটি কেটে ব্রিক্রি করার জন্য ভাম্যমান আদালত অভিযানে ১,৫০,০০০ টাকা জরিমানা আদায়।

গতকাল (০৬জুন)দুপুর ৩টার সময় এ অভিযান পরিচালিত হয়।  এ অভিযানে অবহুত ছিলেন জীবন নগর উপজেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম মুনিম লিংকন, আর এই অভিযানে বালিহুদা গ্রামের হিরো ব্রিক্সের মালিক আতিয়ার রহমান কে মাটিওবালি আইন ব্যবস্থাপনায় ৫০,০০০ টাকা জরিমানা আদায় করে ভাম্যমান আদালত।

সেই সাথে মাটি বহনকারী ৫ টি ট্রাক্টর ড্রাইভারকে ২০,০০০ টাকা করে মোট ১ লক্ষ টাকা জরিমানা আদায় করা হয়।আর এই জরিমানা করা হয়, অবৈধভাবে পুকুর খনন করে মাটি ইটভাটায় হস্তান্তর ও সড়ক খুড়ে নষ্ট করার জন্য।

আর এই  জরিমানা কৃত ট্রাক্টর চালকরা হলেন, কন্দপুর গ্রামের মৃত মোল্লা মন্ডলের ছেলে আলম ২০,০০০ টাকা,সুটিয়া গ্রামের আঃ মোতালেবের ছেলে সাগরকে ২০,০০০টাকা, রবিউল হকের ছেলে সুমনকে ২০,০০০ টাকা ও কাটাপোল গ্রামের দুখু  মিয়ার ছেলে বাদুকে ২০,০০০ টাকা সহ মোট ১লক্ষ ৫০ হাজার টাকা ভ্রাম্যমাণ আদালতে জরিমানা আদায় করে।

বিশ্ববাজার বেসামাল, আরও বাড়ল তেলের দাম

রাশিয়ার অপরিশোধিত তেলে দাম বেঁধে দেয়ার পর বিশ্ববাজারে জ্বালানি তেলের দাম বেড়েছে। বিবিসির এক প্রতিবেদনে এই তথ্য জানা গেছে। এতে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x