জীবননগর ১৬৮ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

চুয়াডাঙ্গার জীবননগর থানার মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ১৬৮ পিচ ফেন্সিডিলসহ পৌর এলাকার মাদক ব্যবসায়ী তসলিম(৩২)কে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনাটি গতকাল বৃহস্পতিবার (১৯ মে) ভোর ৫টার দিকে পৌরসভা এলাকার হাসপাতাল পাড়ায় ১৬৮ বোতল ফেন্সিডিলসহ তসলিমকে আটক করে পুলিশ। জানা যায়,জীবননগর পৌর এলাকার হাসপাতাল পাড়ার মো. ফজলুর ছেলে তসলিম উদ্দিন।

দীর্ঘদিন ধরে গোপনে চলছিলো রমরমা মাদক ব্যবসা।জীবননগর থানা ওসি মোঃ আব্দুল খালেকের দিকনির্দেশনায় এএস আই ইনামুল ও সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় আসামির নিজ বাসস্থন থেকে ১৬৮ ফেন্সিডিলসহ তাকে হাতে নাতে ধরতে সক্ষম হয়।

তদন্ত ওসি স্বপন কুমার দাস বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোর ৫টার দিকে জীবননগর পৌরসভা হাসপাতাল পাড়া তসলিম উদ্দিনের বসত বাড়িতে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ১৬৮ বোতল ফেন্সিডিলসহ তাকে আটক করে।

আটককৃত আসামির বিরুদ্ধে জীবননগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

তড়িঘড়ি করে রাতেই জিম্বাবুয়েতে পাঠানো হচ্ছে এবাদত-নাঈমকে

টি-টোয়েন্টি বা ওয়ানডে, জিম্বাবুয়ে সফরে খুব একটা সাফল্য পাচ্ছে না বাংলাদেশ দল। গতকাল শুক্রবার প্রথম ওয়ানডেতে বাজেভাবে হেরেছে লাল-সবুজের দল।...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x