ঝালকাঠির রাজাপুরে আশ্রয় প্রকল্পে জমি সহ ঘর পেলো ৩০টি পরিবার

ঝালকাঠির রাজাপুরে সরকারের আশ্রয়ন প্রকল্পের আওতায় নতুন আরো ৩০ টি ভূমি ও গৃহহীন পরিবারের মাঝে ঘরে’র চাবি ও দলিল হস্তান্তর করা হয়েছে।

 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে “আশ্রয়নের অধিকার শেখ হাসিনার উপহার” হিসাবে গৃহহীনদের মাঝে এসব ঘর হস্তান্তর করা হয়।

 

বৃহস্পতিবার (২১ জুলাই) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সে ভার্চুয়ালি যুক্ত হয়ে ভূমি ও গৃহহীন এসব মানুষের মাঝে উপহারের ঘর হস্তান্তরের শুভ উদ্ধোধন করেন।

 

আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় ৩য় পর্যায়ের ২য় ধাপে রাজাপুর উপজেলায় ৩০ টি পরিবারকে ২ শতক জমি সহ নবনির্মিত সেমি পাকা ঘরের চাবি তুলে দেয়া হয়।

 

রাজাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত জাহান খান এর সভাপত্বিতে এ সময় উপস্থিত ছিলেন ঝালকাঠি জেলার অতিরিক্ত ম্যাজিস্ট্রেট লতিফা জান্নাতী,উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মোঃ মনিরউজ্জামান,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, সহকারি পুলিশ সুপার (রাজাপুর সার্কেল) মোঃ মাসুদ রানা, কমিশনার ভূমি অনুজা মন্ডল সহ সরকারি কর্মকর্তা কর্মচারি, জনপ্রতিনিধি সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, ইলেকট্রনিক এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য, আশ্রয়ন প্রকল্প-২ এর আওতায় এ উপজেলায় ১ম, ২য় ও ৩য় পর্যায়ে (১ম ধাপে) মোট ৪২০ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি সহ ঘর হস্তান্তর করা হয়।

চীনকে চারিদিক থেকে ঘিরে ধরে তৈরি হচ্ছে আমেরিকান সামরিক ঘাঁটির মালা

মার্কিন যুক্তরাষ্ট্র এবং ফিলিপাইন একটি নতুন সামরিক চুক্তিতে সই করেছে। চুক্তির মূল বিষয় হলো, ফিলিপাইনের চারটি সামরিক ঘাঁটি থেকে যুক্তরাষ্ট্র...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x