টাঙ্গাইলের ভূঞাপুরে যমজ ভাইদের সঙ্গে যমজ বোনদের বিয়ে

 যমজ দুই ভাইয়ের যমজ দুই কোনে পাওয়াটা অনেকটা ভাগ্যের বিষয়। এমন ঘটনা ঘটেছে টাঙ্গাইলের ভূঞাপুরে। বিষয়টি এলাকায় বেশ আলোচনার সৃষ্টি করেছে। ভাইয়ে-ভাইয়ে ভায়রা ভাই এবং বোনে-বোনে জা হওয়ার কয়েকটি ছবি মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করলে মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়।

ফেসবুকে এই দুই দম্পত্তিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন অসংখ্য ব্যক্তি।এই যমজ দম্পত্তিরা হলেন- উপজেলার অলোয়া ইউনিয়নের নিকলা নয়াপাড়া গ্রামের বেল্লাল হোসেনের যমজ মেয়ে ফাতেমা ও ফারজানা এবং একই উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের বাগবাড়ি গ্রামের আব্দুর রশিদের জমজ ছেলে আল আমিন ও আমিনুল ইসলাম।

জানা গেছে, গত ২২ জুলাই ঘটকের মাধ্যমে পারিবারিকভাবে যমজ ভাই আল আমিনের সঙ্গে ফাতেমা আক্তার সাথী ও আমিনুল ইসলামের সঙ্গে ফারজানা আক্তার বিথীর এক লাখ টাকা করে কাবিনে বিয়ে সম্পন্ন হয়।

 বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয়রা এই দুই দম্পত্তিকে দেখার জন্য ওই বাড়িতে গিয়ে ভিড় জমান। এই দুই দম্পত্তিরা সকলেই মাস্টার্স পাস। এদের মধ্যে যমজ ভাই বর আল আমিন ও আমিনুল ঢাকায় ম্যারিকো বাংলাদেশ লিমিটেডের প্যারাসুট তৈল কোম্পানিতে চাকরি করেন।

যমজ কনের মামাতো বোন মিনারা সুলতানা বলেন, ‘যমজ বোনদের জন্য যমজ পাত্র খোঁজা হচ্ছিল অনেক আগে থেকেই। পরে ঘটকের মাধ্যমে যমজ পাত্রের খোঁজ পাওয়া যায়। এরপর ঘটকের মাধ্যমে দুই পরিবারের সম্মতিতে তাদের বিয়ে সম্পন্ন হয়েছে। যমজ বর পেয়ে বোনরাও অনেক খুশি হয়েছে।’

কপাল খুলেছে বর্ডার হাটের ক্রেতা বিক্রেতাদের

 কুড়িগ্রাম সংবাদদাতাঃ দীর্ঘ তিন বছর পর আজ খুলে দিয়েছে ভারত-বাংলা বর্ডার হাট। মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) এর জন্য দীর্ঘদিন বন্ধ...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x