টাঙ্গাইল পৌর নির্বাচন প্রত্যাখান করে শহীদ মিনার প্রাঙ্গনে ভাসানীর মেয়ের অবস্থান কর্মসূচি

টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে ভোট জালিয়াতি, কারচুপি এবং নির্বাচনের ফলাফল বাতিলের দাবি এনে মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর মেয়ে মাহমুদা খানম ভাসানী অবস্থান কর্মসূচি পালন করেছেন।

রবিবার (৩১ জানুয়ারি) রাত ৭টার দিকে টাঙ্গাইল স্থানীয় শহীদ মিনার প্রাঙ্গনে দুই ঘন্টাব্যাপী এ অবস্থান নেন ভাসানীর মেয়ে। শনিবার (৩০ জানুয়ারি) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ১৮টি ওয়ার্ডের ৪৫টি কেন্দ্রে নির্বাচনে ভোট গ্রহণ করা হয়।
বিএনপির মেয়র প্রার্থী মাহমুদুল হক সানু বলেন, টাঙ্গাইল পৌরসভা নির্বাচন ছিল একটি স্থানীয় নির্বাচন। এ নির্বাচনে সরকার পরিবর্তন হবে না। কিন্তু আওয়ামী লীগ প্রতিটি কেন্দ্রে এক ভীতিকর পরিস্থিতির সৃষ্টি করেছে। প্রতিটি কেন্দ্রে আমার এজেন্টদের ভয়ভীতি দেখানো হয়েছে। শুরু থেকেই আওয়ামী লীগের ভয়ভীতি ও হয়রানির কারণে বিএনপির প্রচারণা বাধাগ্রস্ত হয়।ভোট কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি থাকলেও তাদের ইচ্ছেমতো ভোট গ্রহণ দেখাচ্ছে।

মাহমুদা খানম ভাসানী বলেন, পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতিকে ভোট জালিয়াতি, কারচুপি করে ফলাফর করেছে। আমরা এ নির্বাচন মানি না। টাঙ্গাইলবাসি পৌর নির্বাচন সুষ্ট ও নিরপেক্ষ চায়। জনগন ভোটাঅধিকার ফিরে পেতে চায়।
এসময় অবস্থান কর্মসূচিতে টাঙ্গাইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল, সহ-সভাপতি আতোয়ার রহমান জিন্নাহ, হাসানুজ্জামিল শাহীন, জিয়াউল হক শাহীন, সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান খান শফিকসহ বিএনপির সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আজ কোনো অভিযোগ নাই, অনুযোগও নাই : বিদায়ী আইজিপি

পুলিশের বিদায়ী মহাপরিদর্শক বেনজীর আহমেদ বলেছেন, ‘যারা আমাকে নষ্ট রাজনীতির দুষ্ট চর্চায় তাদের বিপক্ষে আবিষ্কার করেছেন, আমার বিরুদ্ধে নানা সময়ে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x