টিকটক শপিং পছন্দের পণ্য কেনার ফিচার চালু

জনপ্রিয় ছোট ভিডিওর সাইট টিকটক এবার শপিং সেবা চালু করছে। প্রতিষ্ঠানটি শিগগিরই এ সুবিধার কার্যকারিতা পরখ শুরু করবে বলে জানান গেছে।

বিভিন্ন গণ্যমাধ্যম জানিয়েছে, প্রাথমিকভাবে যুক্তরাষ্ট্রে বসবাসকারী নির্দিষ্টসংখ্যক টিকটক ব্যবহারকারী পণ্য কেনার সুযোগ পাবেন। এ জন্য যুক্তরাষ্ট্রভিত্তিক বিভিন্ন প্রতিষ্ঠানকে নিজেদের শপিং প্রোগ্রামে যোগ দিতে আমন্ত্রণ জানানোর পাশাপাশি নতুন কর্মী নিয়োগের বিজ্ঞাপনও দিয়েছে টিকটক।

টিকটকের তথ্যমতে, কয়েক বছর ধরেই অনলাইনে পণ্য বিক্রির পরিমাণ বেড়েছে। বিশ্বজুড়ে কোটি কোটি ব্যবহারকারী রয়েছে টিকটকের। নতুন এ শপিং সুবিধায় অ্যাপের মধ্যেই পণ্য কেনার সুযোগ পাওয়া যাবে।

ফলে টিকটক ব্যবহারকারী অনলাইনে পণ্য কেনাকাটায় নতুন অভিজ্ঞতা পাবেন। সম্প্রতি টিকটক জানিয়েছে, বর্তমানে ১৬ বছর হলেও ২৩ নভেম্বর (বুধবার) থেকে লাইভ ভিডিও করার বয়সসীমা ১৮ বছর করা হবে। তবে নতুন এ শপিং সুবিধা ব্যবহারের জন্য কোনো বয়সসীমা উল্লেখ করেনি টিকটক। ধারণা করা হচ্ছে, প্রাপ্তবয়স্করাই কেবল এ সুবিধা ভোগ করতে পারবেন।

কপাল খুলেছে বর্ডার হাটের ক্রেতা বিক্রেতাদের

 কুড়িগ্রাম সংবাদদাতাঃ দীর্ঘ তিন বছর পর আজ খুলে দিয়েছে ভারত-বাংলা বর্ডার হাট। মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) এর জন্য দীর্ঘদিন বন্ধ...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x