টেকনাফে বিভিন্ন মামলার ওয়ারেন্টভূক্ত আসামি গ্রেফতার ১৬

কক্সবাজারের টেকনাফে পুলিশের বিশেষ অভিযানে বিভিন্ন মামলার ১৬ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে। রবিবার রাত সাড়ে ১২টা থেকে সোমবার সকাল ৮টা পর্যন্ত টেকনাফ মডেল থানার ওসি মো. আব্দুল হালিমের নেতৃত্বে বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলেন-টেকনাফ পৌরসভার ১ নম্বর ওয়ার্ড নাইটংপাড়ার মৃত আলী জোহারের ছেলে শাহরুখ খান (২০), মো. রফিকের ছেলে মো. ইউসুফ (২৬), মৃত মো. করিমের ছেলর আবুল হোসেন প্রকাশ কালু (২৮), সদরের খোনকার পাড়ার আব্দুল করিমের ছেলে রশিদ (২০), উখিয়া কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা মৃত মকতুল হোসেনের ছেলে জামাল হোসেন (২৮), হোয়াইকং কেরুনতলীর মৃত হাজী গুরা মিয়ার ছেলে খায়রুল বশর (৩৭), মৃত গোলাম আকবরের ছেলে ফজল করিম (৩৪), হ্নীলা জাদিমুরা রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা মৃত নুরুস সালামের ছেলে মো. সাইফুল ইসলাম (৩০) ও সাবরাং খয়রাতি পাড়ার শাহাব মিয়ার ছেলে আইয়ুব আলী (৩৭)।

আরও আছেন বাহারছড়া উত্তর শিলখালীর মৃত আমির মোহাম্মদের ছেলে ইসহাক আহম্মদ (৫৯), একই এলাকার ইসহাক আহম্মদের ছেলে মো. ইউনুছ (৩২), মৃত মো. হোছনের ছেলে মো. আব্দুল্লাহ (৩৭), মৃত আমির আহম্মদের ছেলে হাজী ইসহাক আহম্মদ (৫৯), টেকনাফ পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড অলিয়াবাদের মৃত নেওয়ামত উল্লাহর ছেলে মো. ওবাইদ উল্লাহ (৩৭), ডেইল পাড়ার মৃত আ. গফুরের ছেলে মো. আ. খালেক প্রকাশ কালু হোসেন ও টেকনাফ পৌরসভার মৃত মো. কাশিমের ছেল বদি আলম প্রকাশ বদাইয়াসহ সর্বমোট ১৬ জন।

গ্রেফতার আসামিদের বিরুদ্ধে পরবর্তী আইনি কার্যক্রম গ্রহণের পর আদালতে প্রেরণ করা হয়েছে।

চীনকে চারিদিক থেকে ঘিরে ধরে তৈরি হচ্ছে আমেরিকান সামরিক ঘাঁটির মালা

মার্কিন যুক্তরাষ্ট্র এবং ফিলিপাইন একটি নতুন সামরিক চুক্তিতে সই করেছে। চুক্তির মূল বিষয় হলো, ফিলিপাইনের চারটি সামরিক ঘাঁটি থেকে যুক্তরাষ্ট্র...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x