ট্রাম্পের ছোট ভাইয়ের মৃত্যু

অনলাইন ডেস্ক

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ছোট ভাই রবার্ট ট্রাম্প (৭২) মারা গেছেন। স্থানীয় সময় শনিবার রাতে প্রেসিডেন্ট ট্রাম্প তার ভাইয়ের মৃত্যুর খবর ঘোষণা করেন।এর আগে ছোট ভাইকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন ট্রাম্প। সে সময় তিনি জানান, তার ছোট ভাই খারাপ খুব সময় পার করছেন। রবার্ট ট্রাম্প নিউইয়র্কের নিউইয়র্ক প্রেসবিটারিয়ান হসপিটালে চিকিৎসাধীন ছিলেন।শনিবার রাতে এক ঘোষণায় ট্রাম্প বলেন, অত্যন্ত ভারাক্রান্ত মনে এটা জানাচ্ছি যে, চমৎকার একজন মানুষ, আমার ভাই রবার্ট আজ রাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছে।

ট্রাম্প বলেন, সে শুধু আমার ভাই ছিল না, বরং সে ছিল আমার সবচেয়ে ভালো বন্ধু। তাকে সব সময় স্মরণ করা হবে। আমাদের আবার দেখা হবে। তার স্মৃতি সারাজীবন আমার হৃদয়ে থাকবে। প্রেসিডেন্ট ট্রাম্প তার ভাইকে উদ্দেশ করে বলেন, রবার্ট আমি তোমাকে ভালোবাসি। শান্তিতে থেকো।প্রেসিডেন্ট ট্রাম্পের চেয়ে দু’বছরের ছোট ছিলেন রবার্ট ট্রাম্প। এক বিবৃতিতে ট্রাম্প বলেন, আমার একজন চমৎকার ভাই ছিল। প্রথমদিন থেকেই আমাদের মধ্যে খুব ভালো সম্পর্ক ছিল।

এর আগে মার্কিন গণমাধ্যমে বলা হয় যে, রবার্ট ট্রাম্প (৭২) গুরুতর অসুস্থ। তবে তিনি কি ধরনের অসুস্থতায় ভুগছেন সে বিষয়ে নিশ্চিত করে কিছু বলা হয়নি। এমনকি প্রেসিডেন্ট ট্রাম্পও জানাননি যে, রবার্ট কতদিন ধরে হাসপাতালে ভর্তি বা তিনি কি ধরনের অসুস্থতায় ভুগছিলেন।
ট্রাম্পের ইম্পায়ার’স রিয়েল এস্টেট বিনিয়োগে সব কিছুর দেখাশোনার দায়িত্বে ছিলেন রবার্ট ট্রাম্প। এর আগে রবার্টকে দেখতে হাসপাতালে যাওয়ার আগে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ট্রাম্প বলেন, আমি আশা করি সে ভালো আছে। সে খুব খারাপ সময় পার করছে।

রবার্ট পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন এমনটাই আশা করেছিলেন প্রেসিডেন্ট ট্রাম্প। কিন্তু সবকিছু ফেলে ওপারে পারি জমালেন তার ছোট ভাই। এর আগে গত জুনে ম্যানহাটনের মাউন্ট সিনাই হাসপাতালে এক সপ্তাহের বেশি সময় ধরে ইন্টেন্সিভ কেয়ার ইউনিটে ছিলেন রবার্ট ট্রাম্প।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *