ঠাকুরগাঁওয়ের মহাসড়কে কৃষিপন্য মাড়াই ও শুকানো বন্ধের দাবিতে মানববন্ধন ।

মোঃ মজিবর রহমান শেখ:

ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী মহাসড়কে ধান গম ভুট্রা মাড়াই ও শুকানো বন্দের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে স্বাধীন সমাজ কল্যাণ পরিষদ নামে একটি সংগঠন। ২ জুলাই বৃহস্পতিবার সকাল ১১ টায় বালিয়াডাঙ্গী উপজেলা চৌরাস্তা মোড়ে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী স্বাধীন সমাজ কল্যাণ পরিষদের সভাপতি মোহাম্মদ উল্লাহ রায়হান দুলুর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ড.টিএম মাহবুবর রহমান,

সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম,যুগ্ম সাংগঠনিক সম্পাদক মামুন আক্তার সবুর, বালিয়াডাঙ্গী উপজেলা প্রেসক্লাবের সভাপতি রাজিউর রহমান জেহাদ রাজু, জাসাস’র সাধারণ সম্পাদক সাংবাদিক হারুন অর রশিদ,শ্রমিক দলের সভাপতি ও বালিয়াডাঙ্গী ট্রাক ট্যাংলরী শ্রমিক ইউনিয়নেরর সাধারণ সম্পাদক দবিরুল ইসলাম, বালিয়াডাঙ্গী ব্লাড ডোনার অর্গানাইজেশনের নির্বাহী সদস্য সুমন আলী,স্বেচ্ছাচারী ছাত্র সংঘের সভাপতি রাহাত চৌধুরী প্রমুখ। মানববন্ধনে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন। বক্তাগণ বলেন, ঠাকুরগাও-বালিয়াডাঙ্গী মহাসড়কে বিভিন্ন গাড়ি চলাচল করলেও স্থানীয় কিছু ব্যক্তি রাস্তাটিকে চাতাল পরিনত করে ধান,গম, ভুট্রা মাড়াই ও শুকানোর কাজ করে আসছে ।

এতে অহরহ ঘটছে ছোটবড় দুর্ঘটনা।উল্লেখ্য,গত ২৩ জুন সন্ধায় ওই রাস্তায় বোরো ধানের স্তুপ মজুদ করে রাখায় বালিয়াডাঙ্গী গামী একটি যাত্রীবাহি গাড়ি একটি ট্রাককে অতিক্রম করার সময় ধানের স্তপে উঠিয়ে দিলে তা উল্টে যায় এবং ট্রাকটি সেটিকে চাপা দিলে ৪জন যাত্রী নিহত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *