ঠাকুরগাঁওয়ের  রুহিয়া প্রেসক্লাবের সভাপতি মকবুল হোসেন আর নেই

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:

ঠাকুরগাঁও জেলার রুহিয়া থানা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক লোকায়ন পত্রিকার রুহিয়া থানা প্রতিনিধি মকবুল হোসেন আর নেই। তিনি ৩০ জুলাই  বৃহস্পতিবার বেলা দেড়টায়  হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে  নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন।(ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজেউন)।মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর। তিনি দীর্ঘদিন যাবত উচ্চ রক্তচাপ, হৃদরোগ ও  ডায়বেটিকস সহ বিভিন্ন রোগে ভুগছিলেন।

 

মৃত্যুকালে তিনি স্ত্রী,এক ছেলে ও ২ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে রুহিয়া থানা আওয়ামীলীগের সভাপতি পার্থ সারথী সেন,সাধারণ সম্পাদক আবু সাইদ বাবু,রুহিয়া  ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনিরুল হক বাবু ,সাধারণ সম্পাদক দুলাল রব্বানী ,ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক বদরুল ইসলাম বিপ্লব, ঠাকুরগাও জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি  মজিবর রহমান শেখ, সহ অনেকে শোকহত পরিবারের প্রতি সমবেদনা

জানান।

৩১ জুলাই আগামীকাল শুক্রবার সকালে রুহিয়া ছালেহীয়া মাদ্ররাসা মাঠে তার নামাজে জানাজা শেষে পারিবারিক করবস্থানে লাশ দাফনের কথা রয়েছে। প্রয়াত মকবুল হোসেন দীর্ঘ ৩০ বছর যাবত সাংবাদিকতা পেশায় জড়িত ছিলেন।  মকবুল হোসেন  ঠাকুরগাঁও জেলা প্রেসক্লাবের  সদস্য ছিলেন । তিনি দৈনিক জনতা সহ বিভিন্ন কাগজে সংবাদদাতা হিসেবে কাজ করেছেন।

 

চীনকে চারিদিক থেকে ঘিরে ধরে তৈরি হচ্ছে আমেরিকান সামরিক ঘাঁটির মালা

মার্কিন যুক্তরাষ্ট্র এবং ফিলিপাইন একটি নতুন সামরিক চুক্তিতে সই করেছে। চুক্তির মূল বিষয় হলো, ফিলিপাইনের চারটি সামরিক ঘাঁটি থেকে যুক্তরাষ্ট্র...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x