ঠাকুরগাঁওয়ে জাতীয় শোক দিবস পালন

ঠাকুরগাঁও সংবাদদাতাঃ

স্বাধীনতার মহান স্থপতি বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকীতে ঠাকুরগাঁও জেলায় শোক দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে ঠাকুরগাঁও জেলায় শনিবার (১৫ আগস্ট) সকাল ৯টায় ঠাকুরগাঁও জেলা প্রশাসনের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিতে পুষ্প অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়।

শ্রদ্ধাঞ্জলি অর্পণে অংশগ্রহণ করেন , ঠাকুরগাঁও জেলা প্রশাসক ডঃ কেএম কামরুজ্জামান সেলিম, ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার মোহা: মনিরুজ্জামান (পিপিএম), অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)নুর কুতুবুল আলম,অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব), আমিনুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দিপক কুমার রায়,সহ সভাপতি মাহাবুবুর রহমান খোকন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড: অরুনাংশু দত্ত টিটোসহ জেলা আওয়ামীলীগের বিভিন্ন স্তরের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী সহ সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ।

এছাড়া সকাল ১০টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনাদর্শ থেকে জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জবেদ আলীর সভাপতিত্বে জেলা শিশু একাডেমি চত্বরে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। পরে সকাল ১১টায় সালন্দর ইসলামিয়া কামিল মাদ্রাসা হলরুমে অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ মাওলানা রফিকুল ইসলামের সভাপতিত্বে জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান উপর আলোচনা ও তার বিদেহী আত্মার মাগফেরাত কামনায় অংশ গ্রহন করেন,অধ্যক্ষ মাওলানা রফিকুল ইসলাম, উপাধ্যক্ষ আবুল হাসান ত্বোহা ।

আলোচনা শেষে তাঁর আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। পরে মাদ্রাসা প্রাঙ্গণে বৃক্ষ রোপন করা হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী উপলক্ষে দুপুরে সুপ্রিয় জুট মিলের স্বত্বাধিকারী আলহাজ্ব মোঃ বাবলুর রহমান বাবলু’র সভাপতিত্বে এক আলোচনা সভা ও তাঁর আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়ার আয়োজন করা হয়। জাতির জনকের আত্মার শান্তি কামনা ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। দোয়া শেষে তবারক বিতরণ করা হয়।

এসময় সুপ্রিয় জুট মিলের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। কৃষি ইনস্টিটিউশন বাংলাদেশ ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে তাদের নিজস্ব কার্যালয়ে এ উপলক্ষে এক আলোচনা ও শোকসভা অনুষ্ঠিত হয়।

সাহিত্যের আলো ছড়াচ্ছে বরিশাল থেকে প্রকাশিত অবেলার ডাক

অবেলার ডাক সবার জন্য সাহিত্য ম্যাগাজিন নামে একটি লিটল ম্যাগাজিন গত ২০২৩ সালের মাঝামাঝি থেকে বিভাগীয় শহর বরিশাল থেকে নিয়মিত...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x