ঠাকুরগাঁওয়ে পানির স্রোতে ভেঙ্গে গেল রাস্তা

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:

গত কয়েকদিনের টানা বৃষ্টিপাতে বন্যার সৃষ্টি হওয়ায় ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার বড়গাঁও ইউনিয়নের জালালী মৌজায় পানির স্রোতে ভেঙ্গে যায় পাকা রাস্তা । এতে চলাচল করতে চরম অসুবিধায় পড়েছেন জালালী ও আরাজী মৌজার তিন হাজার মানুষ।

বৃহস্পতিবার (২ জুলাই) বিকেলে সরেজমিনে দেখা যায়, সেখানে একটি কালভাট ছিল কিন্তু গত দুই বছর আগে মোজাম্মেল হক কালভাটের পিছনে ১২ শকত জমি ক্রয় করে বাড়ী নির্মান করে। কালভাটটি বন্ধ করে দেওয়ায় গত কয়েকদিনের প্রবল বৃষ্টিপাতে ঐ এলাকায় বন্যার সৃষ্টি হয়। পানি নিষ্কাশনের ব্যবস্থা না থাকায় পানি পাকা রাস্তার উপর দিয়ে প্রবাহিত হয়ে বিপরিত পাশের চলাচলের রাস্তাটি পানির স্রোতে ভেঙ্গে যায়। পানি নিষ্কাশনের ব্যবস্থা না করলে এলাকার যাতায়াতের চরম ব্যাঘাত ঘটছে।

এ ব্যাপারে এলাকাবাসী পানি নিষ্কাশনের ব্যবস্থা ও যাতায়াতের রাস্তাটি পুণঃনির্মাণে সরকারের নিকট সহযোগিতা কামনা করেন।

সেপ্টেম্বরে ভারত সফরে যেতে পারেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা চলতি বছরের সেপ্টেম্বরে ভারত সফরে যেতে পারেন। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আমন্ত্রণে আগামী ৯-১০ সেপ্টেম্বর দুই দিনের...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x