ঠাকুরগাঁওয়ে বাদামের বস্তা থেকে ৯৪ বোতল ফেন্সিডিল উদ্ধার: আটক-১

ঠাকুরগাও সংবাদদাতাঃ

ঠাকুরগাও জেলায় বাদামের বস্তা থেকে ৯৪ বোতল ফেন্সিডিল উদ্ধার ও ১ জনকে আটক করেছে সদর থানা পুলিশ। বুধবার (১২ আগস্ট) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে গোলডেন লাইন নামক একটি পরিবহন বোদা থেকে বরিশাল যাওয়ার সময় ঠাকুরগাঁও বিজিবি ক্যাম্পের সামনে ঠাকুরগাঁও টু ঢাকা মহাসড়কে গাড়িটিকে আটক করে পুলিশ।

এ সময় পুলিশ গাড়িটি তল্লাশি করে গাড়িতে থাকা বাদামের বস্তা থেকে ৯৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করে এবং ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার রুহিয়া থানার চাপাতি গ্রামের বিরেন চন্দ্র রায়ের ছেলে রাম প্রশাদ রায় (৩০) নামে ১ জনকে আটক করে পুলিশ।

এ সময় উদ্ধার অভিযানে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আবু তাহের মোহাম্মদ আব্দুল্লাহ, পুলিশ পরিদর্শক (তদন্ত) গোলাম মর্তুজা সহ অনেকে। এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) গোলাম মর্তুজা জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সত্যপীর ব্রীজ বিজিবি ক্যাম্পের সামনে থেকে গাড়িটি আটক করে তল্লাশি চালিয়ে গাড়ির ভিতরে রাখা বাদামের বস্তা থেকে ৯৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এ সময় ১ জনকে আটক করা হয়।

খুলনায় ডিবি পুলিশ নিজের অপরাধ ঢাকতে সাংবাদিককে লাঞ্ছিত নিরাপত্তা চেয়ে স্বরাষ্ট্রমন্ত্রী ও পুলিশ প্রধানের নিকট আবেদন

খুলনায় ডিবি পুলিশ নিজের অপরাধ ঢাকতে সাংবাদিককে লাঞ্ছিত, নিরাপত্তা চেয়ে স্বরাষ্ট্রমন্ত্রী ও পুলিশ প্রধানের নিকট আবেদন। আবেদনের তথ্য অনুযায়ী জানা...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x