ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব দবিরুল ইসলামের স্বাস্থ্যের অবনতি

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:

ঠাকুরগাঁও -২ আসনের ৭ বারের সংসদ সদস্য জননেতা ,আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এম,পিকে বাংলাদেশ বিমান বাহিনী’র একটি হেলিকপ্টারে ঢাকায় নিয়ে যাওয়া হয়। ২৪ আগস্ট সোমবার দুপুর ১-টা ৩০ মিনিটে বালিয়াডাঙ্গী সমির উদ্দীন স্মৃতি মহাবিদ্যালয় মাঠে হেলিকপ্টারটি অবতরন করে। ঢাকায় পৌঁছানোর পর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল কলেজে(পিজি হাসপাতালে) উন্নত চিকিৎসার জন্য নেওয়া হবে বলে পারিবারিক ভাবে জানা গেছে। আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এম,পির বড় ছেলে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মাজহারুল ইসলাম সুজন , জানান , আলহামদুলিল্লাহ আমার বাবার বর্তমানে স্বাস্থ্য ভাল আছে। ঢাকায় নেওয়ার উদ্দেশ্য হচ্ছে যদি কখনো স্বাস্থ্যের অবনতি হয় । তাহলে তাৎক্ষনিকভাবে এখানে উন্নত চিকিৎসার সুযোগ না থাকায়।

মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ ব্যবস্থায় আমার বাবাকে ঢাকায় নেওয়া হচ্ছে। আপনারা সবাই আমার বাবার জন্য দোয়া করবেন।

বাংলাদেশকে ৩০ কোটি ডলার ঋণ সহায়তা দেবে বিশ্বব্যাংক

করোনা মোকাবিলা ও ভবিষ্যৎ সংকটের জন্য শহরাঞ্চলের পরিস্থিতি স্বাভাবিক রাখতে বাংলাদেশকে ৩০ কোটি ডলার ঋণ দিচ্ছে বিশ্বব্যাংক। রোববার (৭ আগস্ট)...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x