ঢাকা জেলার সাভার মডেল থানায় আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখায় শ্রেষ্ঠ অফিসার হিসাবে এএফএম সায়েদকে নির্বাচিত

নিজস্ব প্রতিবেদকঃ

ঢাকা জেলার সাভার মডেল থানার আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করায় সাভার মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদকে রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার হিসাবে নির্বাচিত করা হয়েছে। জেলার মধ্যে সাভারকে মাদক, অস্ত্র, ওয়ারেন্ট তামিলসহ অপরাধ দমনে দক্ষতার ভূমিকা পালন করেছেন। বৃহস্পতিবার রাজধানীর সেগুন বাগিচায় ঢাকা রেঞ্জ কার্যালয়ে রেঞ্জের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথীর বক্তব্যে জাবেদ পাটোয়ারী বলেন, দক্ষতার সাথে সঠিকভাবে মামলার তদন্ত ও তদারকি জন্য। নারী নির্যাতন মামলা বিশেষ করে ধর্ষণ ও গণধর্ষণ মামলা নিবিড়ভাবে তদারকির মাধ্যমে অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনার আহ্বান জানান। আইজিপি আরও বলেন, পুলিশি সেবা জনগণের কাছে পৌঁছে দেওয়া আমাদের দায়িত্ব। আমাদেরকে মানুষের মধ্যে নিরাপত্তাবোধ জাগিয়ে তুলতে হবে।
তাদের সাথে আস্থার সম্পর্ক গড়ে তুলতে হবে। কোন নিরপরাধ ব্যক্তি যেন হয়রানির শিকার না হয় সে দিকে খেয়াল রাখতে হবে। বাংলাদেশ পুলিশকে জনবান্ধব ও মানবিক পুলিশে পরিণত হতে হবে।
এসময় তিনি সাজা ও গ্রেফতারি পরোয়ানা নিয়ে কোন ব্যক্তি যেন পালিয়ে না থাকতে পারে সে ব্যাপারে সতর্ক থাকার নির্দেশ দেন এবং সাজা ও গ্রেফতারি পরোয়ানা তামিলে গুরুত্ব দেওয়ার আহ্বান জানান।
পরে ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান শ্রেষ্ঠ ওসি হিসেবে এএফএম সায়েদকে পুরষ্কারটি
তুঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান শ্রেষ্ঠ ওসি হিসেবে এএফএম সায়েদকে পুরষ্কারটি
লিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, (বিপিএম বার), ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান (বিপিএম বার), (পিপিএম বার)সহ রেঞ্জাধীন ১৩টি জেলার পুলিশ সুপারগণ এবং সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং কোর্স তিন বছর হওয়াই যৌক্তিক: শিক্ষামন্ত্রী

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং কোর্স তিন বছর হওয়াই যৌক্তিক। শনিবার (১৩ আগস্ট) জাতীয় শোক দিবস উপলক্ষে শিশু...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x