ঢাকা জেলা পরিষদের অর্থায়নে সাড়ে চার কোটি টাকা ব্যায়ে স্কুল,রাস্তা ঘাট প্রকল্পের উদ্বোধন

ঢাকা জেলা পরিষদ দুর্নীতি মুক্ত এখানে কোন ইঞ্জিনিয়ারবা কোন কর্মকর্তা দুর্নীতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না বলে হুশিয়ারি দিয়েছেন ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা  আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মাহবুবুররহমান।

রবিবার দুপুরে সাভারের বিরুলিয়া ও পাড়া গ্রাম এলাকায় ঢাকা জেলা পরিষদের অর্থায়নে সাড়ে চার কোটি টাকা ব্যায়ে স্কুল,রাস্তা ঘাটসহ আটটি নির্মাণ শেষ হওয়া প্রকল্পের উদ্বোধন শেষে তিনি এ কথা বলেন ।ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান এসময় আরওবলেন,ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব নেওয়ার পরে তিনি সাভার,ধামরাই,কেরানীগঞ্জ,দোহার,নবাবগঞ্জ সিটি করর্পোরেশনসহ দুই’শ ৩৩ কোটি ৮০ লক্ষ ৮৫ হাজার টাকার প্রকল্পগ্রহণ করা হয়েছে মোট প্রকল্প হচ্ছে আটার’শ ৯৫টি প্রকল্প।

তার মধ্যে ১১’শ ৯৫ টি প্রকল্প বাস্তবায়ন করা হয়েছে। এছাড়া ইতি  মধ্যে নতুনকরে ৬’শ ৬৫ টিপ্রকল্পের  টেন্ডার হয়ে গেছে এগুলোর কাজ ইতিমধ্যে শুরু হয়ে গেছে এছাড়া দুই’শ ৩৩ কেটি ৮০ লক্ষ ৮৫ হাজার টাকার প্রকল্পের কাজ ইতি মধ্যে শেষ হওয়ার পথে রয়েছে। এবার দেশে ভয়াভহ বন্যায় ক্ষতি গ্রস্তহয়েছেতা বিশেষ নজরেআনা হবে বলেওবলেনতিনি।

জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমানের সাথে জেলা পরিষদের সদস্যসহ স্থানীয়গণমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *