তাহিরপুরে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

আওয়ামী লীগ সভানেত্রী ও সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বি এনপি, যুবদল,ছাত্রদলের কটুক্তি ও হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

 

৪ টা জুন শনিবার বিকেল ৪ টায় মুল শ্রুতধারার তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলী মর্তুজা ও সাধারন সম্পাদক শফিকুল ইসলামের নেতৃত্বে বিশাল বিক্ষোভ মিছিল টি বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে দলীয় কার্যালয়ে এক সমাবেশে মিলিত হন।

 

সমাবেশে আলী মর্তুজার সভাপতিত্বে ও শফিকুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মানিত সদস্য জনাব মোতাহার হোসেন আখন্জি শামিম, বক্তব্য রাখেন তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন, একলাছুর রহমান তারা, আওযামীলীগ দপ্তর সম্পাদক রমেন্দ্র ণারায়ন বৈশাখ,সহঃ দপ্তর সম্পাদক শাহিন রেজা, আওয়ামী লীগের সম্মানিত সদস্য জনাব রফিকুল ইসলাম, সেলিম আখন্জি, আজিজুল হক, মিজানুর রহমান, শ্রমীকলীগ তাহিরপুর উপজেলা শাখার যুগ্ম আহ্বায়ক মতিউর রহমান মতি, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক ইমরান হোসেন দীপক, সহঃ সাধারন সম্পাদক সামায়ুন কবির, সদর ওয়ার্ড আওয়ামী লীগ সাধারন সম্পাদক এমদাদ নুর, সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি আহসানুজ্জামান শোভন সাধারন সম্পাদক আবুল কাশেম, জেলা ছাত্রলীগ সহ-সভাপতি রাজন চন্দ, সম্মানিত সদস্য পুলক,উপজেলা ছাত্রলীগ সহ-সভাপতি রোবেল, যুবলীগ নেতা নিপু মিয়া, সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 

বক্তারা বলেন বিএনপি নিরপেক্ষ সরকার এবং সরকার পতনের দাবিতে একের পর এক সভা-সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে উসকানিমূলক বক্তব্য দিচ্ছে। ছাত্রদল নেতাকর্মীরা ‘পঁচাত্তরের হাতিয়ার গর্জে উঠুক আরেকবার’ এমন স্লোগান দিচ্ছে।

 

তাদের এই দুঃস্বাহস দেখে আওয়ামী লীগ আজ স্তম্ভিত। আমরা আজকের এই সভা থেকে বি এনপির দুষরদের কে হুসিয়ার করে বলতে ছাই, যারা বি এনপি কে নিয়ে লাফালাফি করছো তাদেরকে সমুছিন কঠিন জবাব দেওযা হবে রাজপথে।বি এনপির দালালেরা সাবধান হয়ে যাও নতুবা পিটের চামরা থাকবেনা।

 

আগামীতে যেন বিএনপি এবং দলের ষড়যন্ত্র কারীরা মাঠে দাঁড়াতে না পারে, সে জন্য নেতাকর্মীদের কঠোর অবস্থানে থাকতে হবে।সকল ষড়যন্ত্র কে পরাস্থ করে আবারো শেখ হাসিনার সরকার ঘটন করতে হবে।

ভূমিকম্পে ধসে গেল তুরস্কের ১২৩ বছরের ঐতিহাসিক মসজিদ

তুরস্ক-সিরিয়ায় সংঘটিত শক্তিশালী ভূমিকম্পে এখন পর্যন্ত প্রায় ৪ হাজার মানুষের মৃত্যু হয়েছে। বিশ্ব স্বাস্থ্য সংস্থা জানিয়েছে, এ সংখ্যা ৮ গুণ...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x