তাহিরপুরে ১মাস ধরে কিশোর নিখোঁজ, সন্ধান চেয়ে মায়ের আহাজারি

সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলায় সাব্বির মিয়া(১৪) নামের এক কিশোর গত ১ মাস যাবত নিখোঁজ রয়েছে বলে অভিযোগ উঠেছে। সে তাহিরপুর উপজেলা উত্তর বাদাঘাট ইউনিয়নের কামড়াবন্দ গ্রামের সুরুজ আলীর ছেলে।

নিখোঁজ হাওয়া কিশোর সাব্বিরের সন্ধান চেয়ে তার মা আলেয়া বেগম গত ৫ মে তাহিরপুর থানায় একটি নিখোঁজ সংক্রান্ত সাধারণ ডায়রী করেন, ডায়রি নং ২০২, তারিখ-০৫/০৫/২৩ ইং।

থানায় ডায়রি সূত্রে জানাযায়, কামড়াবন্দ গ্রামের দিনমজুর সুরুজ আলী ও আলেয়া দম্পতির ৩ ছেলের মধ্যে সাব্বির সবার বড়। তাই পরিবারের দারিদ্রতা থাকায় মা ও বাবার সাথে পরিবারের আর্থিক সাপোর্টের জন্য সাব্বির স্থানীয় বাদাঘাট বাজারে একটি চায়ের দোকানে কাজ করতো।

কিন্তু গত ২৫/০৪/২০২২ ইং তারিখ সকল সাড়ে ১০ টার দিকে কাউকে কোন কিছু না বলিয়া সাব্বির তাদের কামড়াবন্দ গ্রামের ভাড়া বাসা হইতে বাহির হইয়া যায়।

পরবর্তীতে ওই দিন রাতেও যখন সাব্বির বাড়িতে না ফেরায় তার মা-বাবা ও তার পরিবারের লোকজন সাব্বিরের সন্ধানে তাদের আত্নীয় স্বজন সহ সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুঁজি করেও সাব্বিরের কোন সন্ধান মেলেনি।

এ অবস্থায় তার পরিবার ও আত্নীয় স্বজন মিলে কিশোর সাব্বিরের নিখোঁজ হওয়ার পর থেকে প্রায় ১০ দিন যাবৎ অনেক খোঁজাখুঁজির পরও কোন সন্ধান না পেয়ে সাব্বিরের মা আলেয়া বেগম তাহিরপুর থানায় ছেলে সাব্বিরনিখোঁজের একটি ডায়রি করেন।

তার গায়ের রং শ্যামলা, মুখের গঠন লম্বা ও উচ্চতা আনুমানিক ৪ ফুট ৩ ইঞ্জি। যদি কোন স্ব-হ্নদয়ভান ব্যক্তি তার সন্ধান পান তাহলে -০১৭৭৯১৩৯৮০৯ এই নাম্বারে যোগাযোগ করার অনুরোধ কারা হলো। অনুরোধ ক্রমে তার মা আলেয়া বেগম।

তড়িঘড়ি করে রাতেই জিম্বাবুয়েতে পাঠানো হচ্ছে এবাদত-নাঈমকে

টি-টোয়েন্টি বা ওয়ানডে, জিম্বাবুয়ে সফরে খুব একটা সাফল্য পাচ্ছে না বাংলাদেশ দল। গতকাল শুক্রবার প্রথম ওয়ানডেতে বাজেভাবে হেরেছে লাল-সবুজের দল।...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x