ত্রাণ বিতরণে কেউ অনিয়ম ও বা দুর্নীতি করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে : ত্রাণ প্রতিমন্ত্রী

শফিকুল  ইসলামঃ

আশুলিয়ার পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পারভেজ দেওয়ান সময় অনুযায়ী সরকারী ত্রাণ বিতরণ না করে মজুদ করে রেখেছে এটা একটা নিয়মের ব্যত্যয় তাই বিষয়টি তদন্ত করে স্থানীয় সরকার আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়ার জন্য সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম আরা নীপাকে নির্দেশ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান।

শুক্রবার দুপুরে বেসরকারী টেলিভিশন চ্যানেল আইয়ের ২২ তম জন্মদিন উপলক্ষে আশুলিয়ার বাইপাইল এলাকায় আশুলিয়া প্রেসক্লাবে এক আলোচনা সভায় যোগ দিয়ে তিনি একথা বলেন।দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান এসময় আরও বলেন,বর্তমান সরকারের সময় কেউ দুর্নীতি করে পার পাবে না ত্রাণ বিতরণে কেউ অনিয়ম ও বা দুর্নীতি করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে কাউকে ছাড় দেওয়া হবে না জানিয়ে তিনি আরও বলেন বাংলাদেশে কোন দুর্নীতি বাজ ও সন্ত্রাসীদের স্থান নেই বাংলাদেশে নতুন করে ভুমিহীন ও গৃহহীনদেরকে আট লক্ষ ৮৮ হাজার ৩৩ টি ঘর দেওয়ার পরিকল্পনা করা হয়েছে এবং ৫৯ হাজার ঘরের বরাদ্দের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশনা দিয়েছে এবং সেই প্রক্রিয়া ইতি মধ্যে শুরু হয়েছে। সাংবাদিকরা সবসময় সরকারের বিভিন্ন উন্নয়ন মুলক কাজ গণমাধ্যমে তুলে ধরছে বলেও বলেন তিনি।

আলোচনা সভা শেষে চ্যানেল আইয়ের ২২ তম জন্মদিন উপলক্ষে সেখানে কেক কাটা হয় ও একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। আলোচনা সভায় এসময় সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলামসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা ও বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ গতকাল রাতে গোপন সংবাদের ভিতিত্বে আশুলিয়ার নয়ারহাট এলাকার গণবিদ্যাপীট উচ্চ বিদ্যালয়ের দুটি রুমে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রীর ৪৯ বস্তা শুকনো খাবার ও ৫২ প্যাকেট চাল জব্দ করে সাভার উপজেলা প্রশাসন। স্থানীয়দের দাবি ত্রাণ গুলো দুস্থদের মাঝে বিতরণ না করে পাথালিয়া ইউপি চেয়ারম্যান পারভেজ দেওয়ার আত্মসাৎের উদ্দেশ্যে সেগুলো স্কুল রুমে মজুদ করে রেখেছিলো।

গোলাপবাগ মাঠে জড়ো হচ্ছেন বিএনপি নেতা-কর্মীরা

রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের পরিবর্তে সায়েদাবাদ বাসটার্মিনালের কাছে গোলাপবাগ মাঠে হচ্ছে ১০ ডিসেম্বর বিএনপির বিভাগীয় গণসমাবেশ। বিএনপির স্থায়ী কমিটির সদস্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x