তড়িঘড়ি করে রাতেই জিম্বাবুয়েতে পাঠানো হচ্ছে এবাদত-নাঈমকে

টি-টোয়েন্টি বা ওয়ানডে, জিম্বাবুয়ে সফরে খুব একটা সাফল্য পাচ্ছে না বাংলাদেশ দল। গতকাল শুক্রবার প্রথম ওয়ানডেতে বাজেভাবে হেরেছে লাল-সবুজের দল। তাই দ্বিতীয় ওয়ানডের আগে আরও দুই ক্রিকেটারকে এই সফরে পাঠানো হয়েছে।

বিসিবি সূত্রে জানা গেছে, জিম্বাবুয়ে সফরের ওয়ানডে দলের সঙ্গে যোগ দেবেন তরুণ ব্যাটার মোহাম্মদ নাঈম ও পেসার ইবাদত হোসেন। আজ সন্ধ্যায় তাঁদের ঢাকা ছাড়ার কথা। হ্যামস্ট্রিংয়ে চোটে জিম্বাবুয়ে সফর থেকে ছিটকে গেছেন অভজ্ঞ ব্যাটার লিটন দাস। এখন শঙ্কা তৈরি হয়েছে তাঁর এশিয়া কাপে খেলা নিয়েও।

গতকালের ম্যাচে লিটন হঠাৎ করেই পেশিতে ব্যথা অনুভব করেন। সিকান্দার রাজার করা ইনিংসের ৩৪তম ওভারের প্রথম বলে সিঙ্গেল নেওয়ার সময় ব্যথায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি। পরে আর দাঁড়াতেই পারলেন না। স্ট্রেচারে করেই মাঠ ছাড়তে হয়েছে ডানহাতি এই ওপেনারকে। শেষ দুই ম্যাচ না খেলেই তাঁকে দেশে ফিরতে হচ্ছে।

বিসিবির ফিজিও মোসাদ্দেদ আলফা বলেন, ‘স্ক্যান রিপোর্টে গ্রেড-২ মাসল স্ট্রেইন ধরা পড়েছে। এ ধরনের চোট থেকে সেরে উঠতে ৩ থেকে ৪ সপ্তাহ লেগে যায়। তাই এ সিরিজে আমরা তাঁকে পাচ্ছি না।’

এর আগে উইকেটকিপার-ব্যাটার নুরুল হাসান সোহান আঙুলে ব্যথা পেয়ে ছিটকে গেছেন। চোট আছে পেসার শরিফুল ইসলামের, তাই একজন ব্যাটার ও একজন পেসার পাঠনো হয়।

পুঁজিবাজারে ক্রেতাশূন্য ১৬৮ কোম্পানির শেয়ার

পুঁজিবাজারে তালিকাভুক্ত ১৬৮ কোম্পানির শেয়ার কেনার প্রতি আগ্রহ হারিয়েছেন বিনিয়োগকারীদের। বুধবার (২৮ সেপ্টেম্বর) লেনদেন শুরুর পর ক্রেতা থাকলেও ধীরে ধীরে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x