দলীয় মনোনয়ন ফরম কিনলেন ৮নং ফুলকোচা ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ রবিউল আলম

সুজন মিয়াঃ

জামালপুর মেলান্দহ ৮ নং ফুলকোচা ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় নৌকা মার্কা মনোনয়ন ফরম কিনলেন ,৮নং ফুলকোচা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক মোহাম্মদ রবিউল আলম (এমএ ঢাকা বিশ্ববিদ্যালয়)।

গত মঙ্গলবার স্থানীয় দলীয় নেতাকর্মীদের নিয়ে, জামালপুর জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে আওয়ামী লীগের পক্ষে দলীয় নৌকা মার্কা মনোনয়ন ফরম কিনেন তিনি।

বর্তমানে তিনি ১৯৯১ সালে ৮নং ফুলকোচা ইউনিয়ন ছাত্রলীগের সম্মানিত সদস্য হওয়ার মধ্য দিয়ে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে ছাত্রলীগের রাজনীতিতে পা রাখেন।

১৯৯৭ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়ন কালীন, বাংলাদেশ ছাত্রলীগ,ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সার্জেন্ট জহুরুল হক হল শাখার সম্মানিত সদস্য নির্বাচিত হন।

বিশ্ববিদ্যালয়ের অধ্যয়ন শেষ করে,কিছু দিন কর্ম জীবনে থাকেন।কর্ম জীবন বাদ দিয়ে ২০১১ সালে ৮ নং ফুলকোচা ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক কমিটির সম্মানিত সদস্য নির্বাচিত হন।

২০১১ সালে ইউনিয়ন পরিষদ নির্বাচনে,৮ নং ফুলকোচা ইউনিয়নের চেয়ারম্যান পদে জাহাজ মার্কা প্রতীকে নির্বাচনে অংশ গ্রহন করে পরাজিত হন।

২০১৩ সালে ৮ নং ফুলকোচা ইউনিয়ন আওয়ামী লীগের কমিটিতে স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক নির্বাচিত হন। ২০১৮ সালে ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক নির্বাচিত হন।

ছোটবেলা থেকেই বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হওয়ার স্বপ্ন দেখতেন তিনি। আর সেই স্বপ্নকে সফল করতে তার রাজনীতিতে হাতেখড়ি ঘটে।

করোনা কালীন সময়ে নিজের সর্বস্ব দিয়ে তিনি চেষ্টা করেছেন, গরীব ,দু়খী ,মেহনতী মানুষের মুখে হাসি ফোটানোর। করোনার দ্বিতীয় ঢেউ সামলাতেও প্রস্তুত আছেন তিনি।

দলীয় নৌকা মার্কা মনোনয়ন ফরম কেনা শেষে তিনি সাংবাদিকদের জানান, জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা এবং জামালপুরের অভিভাবক জনাব আলহাজ্ব মির্জা আজম (এম.পি)যদি আমাকে দলীয় মনোনয়নে সমর্থন করে এবং ৮নং ফুলকোচা ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আমাকে মনোনয়ন দেয়।

তাহলে আমি ৮ নং ফুলকোচা ইউনিয়ন পরিষদ কে একটি উন্নত ইউনিয়ন পরিষদে হিসেবে গড়ে তুলব এবং জনগণের পাশে থেকে সর্বদা সার্বিক সহযোগিতা করব ইনশাআল্লাহ।

বিভিন্ন স্থানে বিদ্যুৎ আসতে শুরু করেছে

জাতীয় গ্রিডে বিপর্যয়ের পর বিকেল সাড়ে ৫টা থেকে রাজধানীর কিছু এলাকায় বিদ্যুৎ সরবারহ চালু হয়েছে। ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানির ব্যবস্থাপনা...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x