দুধের শিশুকে চার বছরের মেয়ের কোলে রেখে ভোট দিতে যান মা দুই শিশুকে পাহারা দেয় পুলিশ

 আশপাশের সব নারী এসেছেন ভোটকেন্দ্রে। সংসারের সব কর্ম ব্যস্ততার মাঝেও শেষ মুহূর্তে এসে ভোট দিলেন এক মা। তিনি দুই মেয়েকে সঙ্গে নিয়ে আসেন। তবে এক মেয়ের বয়স চার বছর, আরেক মেয়ের বয়স পাঁচ মাস। আর দুধের শিশুটিকে চার বছরের মেয়ের কোলে রেখে ভোট দিতে যান তিনি। এ সময় দুই শিশুকে পাহারা দেয় পুলিশ।

এমনই চিত্রের দেখা মিলেছে নেত্রকোনা সদর পৌরসভা নির্বাচনে। সকাল থেকে বিকেল পর্যন্ত চলা বিরতিহীন ভোটগ্রহণের মাঝেই শহরের জামিয়া মিফতাহুল উলুম আবাসিক মাদরাসা কেন্দ্রে এমন চিত্রের দেখা মেলে।

শিশুর পাশে দাঁড়িয়ে ছিলেন ওই কেন্দ্রের আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্বে থাকা এএসপি (দুর্গাপুর সার্কেল) মাহমুদা শারমিন নেলি।

প্রথমবারের মতো ইভিএমে ভোট হওয়ায় জামিয়া মিফতাহুল উলুম আবাসিক মাদরাসা কেন্দ্রে অনেকেই ভোট দিতে আসেন। তবে মায়ের ভোট শেষ না হওয়া পর্যন্ত ওই শিশুটির পাশে দাঁড়িয়ে ছিলেন এএসপি মাহমুদা শারমিন নেলি। কেন্দ্র থেকে ভোট দিয়ে বের হওয়ার পর দুই শিশুকে মায়ের কাছে বুঝিয়ে দেন তিনি।

কপাল খুলেছে বর্ডার হাটের ক্রেতা বিক্রেতাদের

 কুড়িগ্রাম সংবাদদাতাঃ দীর্ঘ তিন বছর পর আজ খুলে দিয়েছে ভারত-বাংলা বর্ডার হাট। মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) এর জন্য দীর্ঘদিন বন্ধ...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x