দেশ অস্থিতিশীল করার চেষ্টা ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করবে ১৪ দল

আগামী জাতীয় নির্বাচনের আগ পর্যন্ত ঐক্যবদ্ধভাবে বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র মোকাবিলা করার ঘোষণা দিয়ে ১৪ দলীয় জোটের নেতৃবৃন্দ বলেছেন, দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করা হলে জনগণকে সঙ্গে নিয়ে তা মোকাবিলা করবে ১৪ দল।

 

সোমবার (১৩ জুন) রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন মিলনায়তনে কেন্দ্রীয় ১৪ দল আয়োজিত আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী প্রয়াত মোহাম্মদ নাসিমের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীর আলোচনা সভায় নেতৃবৃন্দ এসব কথা বলেন।

 

ভাচু‌র্য়ালি অংশ নিয়ে সভাপতির বক্তৃতায় আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক-মুখপাত্র ও সাবেক মন্ত্রী আমির হোসেন আমু এমপি বলেন, শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার দেশের ব্যাপক উন্নয়ন করছে। এটা বিএনপি মেনে নিতে পারছে না। পদ্মা সেতুর উদ্বোধনকে বাধাগ্রস্ত করতে ২০১৪ সালের মতো বিএনপি-জামায়াত আবারও অগ্নিসন্ত্রাস শুরু করেছে। ট্রেন, বাসে আগুন কোনো বিচ্ছিন্ন ঘটনা না।

 

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের ঢাকা মহানগর সমন্বয়ক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমের সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সাবেক মন্ত্রী রাশেদ খান মেনন এমপি, জাতীয় পার্টি-জেপির সাধারণ সম্পাদক ও সাবেক মন্ত্রী শেখ শহীদুল ইসলাম, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি, বাংলাদেশের সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, বাংলাদেশ তরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভাণ্ডারী, মোহাম্মদ নাসিমের পুত্র ও স্বেচ্ছাসেবক লীগ নেতা তানভীর শাকিল জয় এমপি, গণ আজাদী লীগের সভাপতি অ্যাডভোকেট এস কে সিকদার, বাসদের আহ্বায়ক রেজাউর রশীদ খান, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ও বিএমএ সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফি, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এ মান্নান কচি, ঢাকা জেলা আওয়ামী লীগের সদস্য তোফাজ্জল হোসেন দয়াল, জাতীয় পার্টি-জেপির যুগ্ম-সাধারণ সম্পাদক ও জাতীয় যুব সংহতির সভাপতি অ্যাডভোকেট এনামুল ইসলাম রুবেল প্রমুখ।

বাংলাদেশকে ৩০ কোটি ডলার ঋণ সহায়তা দেবে বিশ্বব্যাংক

করোনা মোকাবিলা ও ভবিষ্যৎ সংকটের জন্য শহরাঞ্চলের পরিস্থিতি স্বাভাবিক রাখতে বাংলাদেশকে ৩০ কোটি ডলার ঋণ দিচ্ছে বিশ্বব্যাংক। রোববার (৭ আগস্ট)...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x