দেশ আজ উন্নয়নের রোল মডেল: কৃষিমন্ত্রী

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেল। নিজের টাকায় পদ্মা সেতু নির্মাণ করা হয়েছে। এর পরও ফখরুল ইসলাম আলমগীরসহ রাজাকার-আলবদর ও স্বাধীনতাবিরোধী চক্র নানা কুৎসা রটাচ্ছে। তাদের ভাবখানা এমন যে বাংলাদেশ সাগরে ডুবে যাচ্ছে।

 

বুধবার বিকেলে কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে কিশোরগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

 

মন্ত্রী বলেন, শেখ হাসিনা তাদের চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছেন। তাই এখন তাদের আফসোস করা ছাড়া আর কিছুই করার নেই।

 

আব্দুর রাজ্জাক বলেন, দেশ আজ খাদ্যে স্বয়ংসম্পন্ন। মানুষের অভাব নেই। তাই দেশবিরোধীদের চোখে ঘুম নেই। কারণ তারা দেশের মঙ্গল চান না। তারা এখনো দেশকে পাকিস্তান বানানোর স্বপ্ন দেখেন।

 

সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট জিল্লুর রহমান। এতে প্রধান বক্তা ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজন।

কিশোরগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আতাউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাঁপা, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকী, নির্বাহী কমিটির সদস্য এ বি এম রিয়াজুল কবির কাউছার, সাহাবুদ্দিন ফরাজী প্রমুখ।

 

পরে মো. আওলাদ হোসেনকে সভাপতি ও মো. আব্দুস সাত্তারকে সাধারণ সম্পাদক করে সদর উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

কামরাঙ্গীরচরে ভয়াবহ আগুন

রাজধানীর কামরাঙ্গীরচরের মুসলিমবাগ এক নম্বর গলির একটি টিনশেড বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে ওই বাড়িটিতে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x