ধর্ষণের মামলায় ঢাকা মহানগর ছাত্রলীগ নেতা ৫ দিনের রিমান্ডে

স্টাফ রিপোর্টার

ধর্ষণের অভিযোগে করা মামলায় ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি সবুজ আল সাহবাকে পাঁচ দিনের রিমান্ডের আদেশ দিয়েছেন আদালত। আজ বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম ধীমান চন্দ্র মন্ডলের আদালত এ আদেশ দেন। এ ছাড়া একই মামলায় অন্য আসামি বিবি ফাতেমা ঝুমুকে তিন দিনের রিমান্ড দেন।এর আগে আসামি দুজনকে আদালতে হাজির করা হয়।

পরে মামলার সুষ্ঠু তদন্তের জন্য তদন্তকারী কর্মকর্তা তাদের সাত দিনের রিমান্ডের আবেদন করে। অন্যদিকে আসামি পক্ষের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিন প্রার্থনা করেন। পরে আদালত শুনানি শেষে জামিন আবেদন খারিজ করে আসামি সবুজকে পাঁচ দিন এবং আরেক আসামি ঝুমুকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।গতকাল বুধবার রাতে এক তরুণী ছাত্রলীগ নেতা সবুজের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে মিরপুর মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

পরে রাতেই রাজধানীর একাধিক জায়গায় অভিযান চালিয়ে ছাত্রলীগ নেতা সবুজকে ও বিবি ফাতেমা ঝুমুর (৩৫) নামে আরেকজনকে গ্রেপ্তার করে। মামলায় বিবি ফাতেমাকে ধর্ষণে সহায়তাকারী হিসেবে উল্লেখ করা হয়েছে।মামলার এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী তরুণী গত ৫ আগস্ট বিবি ফাতেমা ঝুমুরের বাসায় ঝিয়ের কাজ করতে আসেন। তারপর গত ২৮ সেপ্টেম্বর ডাক্তার দেখানোর উদ্দেশ্যে আসামি বিবি ফাতেমা ঝুমু সেই তরুণীকে নিয়ে ঢাকায় আসেন। এরপর ছাত্রলীগ নেতা সবুজের বাসায় তাকে নিয়ে যান।

সেখানে ঝুমু ছাত্রলীগ নেতা সবুজকে ভাই হিসেবে কাজের মেয়ের সাথে পরিচয় করে দেন। ঐ দিন রাতে আসামি ঝুমু সেই তরুণীকে আসামি সবুজের রুমে পাঠায় এবং শারীরিক সম্পর্ক করতে বলে। পরে আসামি ঝুমুর সহযোগিতায় আসামি সবুজ সেই তরুণীকে জোরপূর্বক ধর্ষণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *