ধামরাইয়ে গাঙ্গুটিয়া বাজারে ঝগড়া থামাতে গিয়ে ফরহাদ নিহত

কাজী মিজানুর রহমান: ঢাকার ধামরাইয়ে বালুর ব্যবসা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ থামাতে গিয়ে ফরহাদ হোসেন(৪৫) নামে এক ব্যাক্তি নিহত হইয়েছেন।গতকাল শুক্রবার রাত ৭ টার সময় উপজেলার গাঙ্গুটিয়া বাজারে সংঘর্ষ হয়।এ ঘটনায় জাকারিয়া নামের একজনকে আটক করেছেন পুলিশ।

ফরহাদ হোসেন উপজেলার অর্জুনালাই গ্রামের দলু মিয়ার ছেলে।এলাকার বাসিন্দাদের বরাতে পুলিশ জানায়,স্থানীয় গাজীখালি নদী থেকে তোলা বালুর ব্যবসা নিয়ে অর্জুনালাই গ্রামের জাকারিয়া ও মতিনের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল।

শুক্রবার রাত ৭ টার সময় উভয়পক্ষ গাঙ্গুটিয়া বাজারে সংঘর্ষে জড়িয়ে পড়েন।

এ সময় ফরহাদ হোসেন উভয়পক্ষের সংঘর্ষ থামাতে গেলে,পেছন থেকে তার মাথায় লাঠি দিয়ে আঘাত করলে মাটিতে লুটিয়ে পড়েন তিনি।তৎক্ষনাত বাজারের লোকজন ফরহাদকে উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হলে চিকিৎসক ফরহাদ হোসেনকে মৃত ঘোষণা করেন।

ষড়যন্ত্র করে কেউ ক্ষমতায় আসতে পারবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সংবিধান অনুযায়ী নির্বাচন ছাড়া ক্ষমতা পরিবর্তন সম্ভব না। ষড়যন্ত্র করে কেউ ক্ষমতায় আসতে পারবে না।...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x