ধামরাই সদর ইউনিয়নে দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ করেন ৯নং ওর্য়াড সভাপতি গোবিন্দ পাল জয়

নিজস্ব প্রতিনিধিঃ

সারাদেশে করোনা মহামারিতে দিনমজুর খেটে খাওয়া মানুষগুলো কর্মহীন হয়ে পড়েছে। তাই সারাদেশে কর্মহীন অসহায় গরিব দুস্থদের মাঝে সরকার কর্তৃক বরাদ্দকৃত ত্রাণ বিতরণ অব্যহত রয়েছে। এরই ধারাবাহিকতায় ঢাকা ২০ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমেদ ও ধামরাই উপজেলা চেয়ারম্যান মো.মোহাদেছ হোসেনের পক্ষে ধামরাই সদর ইউনিয়ন ৯নং ওয়ার্ডে সাধারণ মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক বরাদ্দকৃত এাণ সামগ্রী বিতরণ করেন ধামরাই সদর ইউনিয়ন ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি গোবিন্দ পাল (জয়) ও সাধারণ সম্পাদক মো. নাসির হোসেন।

ত্রাণ সামগ্রী বিতরণ কালে ৯নং ওর্য়াড আ.লীগ সভাপতি গোবিন্দ পাল জয় বলেনঃ আমাদের দেশে করোনা মহামারিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকলকে সামাজিক নিরাপদ দূরত্ব বজায় রেখে ঘরে থাকার পরামর্শ দিয়েছেন। এবং প্রধানমন্ত্রীর নির্দেশ মোতাবেক বরাদ্দকৃত ত্রাণ আমরা আপনাদের ঘরে পৌছে দেব। এবং আমাদের ধামরাইয়ের সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমেদ সর্বদা আমাদের খোজখবর নিচ্ছেন এবং এলাকার যে কোন মানুষের এই মহামারিতে খাদ্য অভাব দেখা দিলে আমাদের মধ্যমে আপনাদের ঘরে খাদ্য পৌঁছে যাবে ইনশাআল্লাহ্।

এসময় ত্রান সামগ্রীর মধ্যে ছিলেন চাল ডাল আলু পেয়াজ তেলসহ নিত্যপণ্য এবং এলাকার দুইশত দুস্থ অসহায় পরিবারের মাঝে এ ত্রাণ সহায়তা সামগ্রী বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *