ধামসোনা ইউনিয়নসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন হাজী মোঃ মতিউর রহমান মতিন

শফিকুল ইসলাম :

ধামসোনা ইউনিয়নসহ দেশবাসীকে ঈদের অগ্রিম শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন,আশুলিয়ার বিশিষ্ট রাজনীতিবিদ, পবনারটেক এলাকার কৃতি সন্তান, ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ মতিউর রহমান মতিন।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অত্র অঞ্চলে বসবাসরত জনসাধারণের নিকট অনুরোধ জানিয়ে তিনি বলেন,পবিত্র রমজানুল মোবারক শেষে আমাদের দুয়ারে এখন কড়া নাড়ছে পবিত্র ঈদুল ফিতর। দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর মুসলিম জাহানের সবচেয়ে বড় আনন্দ উৎসব পবিত্র ঈদুল ফিতর উপস্থিত।
বিগত ঈদের মতো ২০২০ইং সালের আসন্ন ঈদুল ফিতর (রোজার ঈদ) এর আনন্দ তেমন ভাবে উপভোগ করতে পারবে না দেশবাসী। কেন উপভোগ করতে পারবে তা আপনারা সবাই জানেন। করোনাভাইরাস আমাদের মাঝে মহাবিপর্যয় হিসেবে এসেছে। কোভিড-১৯ এর মহামারিতে বাংলাদেশসহ বিশ্বের প্রায় ২০০টি দেশের কয়েক লাখ মানুষ মৃত্যুবরণ করেছেন।

বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মতো আমরা দলীয় নেতা কর্মীরা জনস্বার্থে কাজ করে যাচ্ছি, পরিস্থিতি যাইহোক জীবনযাত্রা ও সময়তো আর থেমে থাকে না, আমাদের সবাইকে পবিত্র রমজান মাসে আল্লাহর কাছে ক্ষমা চেয়ে সবার কল্যাণে দোয়া চাইতে হবে। আল্লাহ যেন আমাদের সবাইকে ক্ষমা করে হেফাজত করেন, আমিন। সেই সাথে দলীয় নেতা কর্মীদের সবার প্রতি আমার ভালোবাসা সম্মান, বড়দের প্রতি শ্রদ্ধা নিবেদন করে দেশবাসী সবাই কে ঈদের অগ্রিম শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি, ঈদ মোবারক।

ধামসোনা ইউনিয়ন আওয়ামীলীগের এই নেতা বলেন, আমরা দূর থেকেও ঈদের আনন্দ ও শুভেচ্ছা বিনিময় করতে পারি, বর্তমান করোনা পরিস্থিতি কেমন আমরা সবাই অবগত আছি, আসুন সবাই শারীরিক, সামাজিক দূরত্ব মেনে চলি। সেই সাথে আবার সকলের সুস্বাস্থ্য কামনা করছি, আবারও সবাইকে ঈদের শুভেচ্ছা” ঈদ মোবারক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *