ধামসোনা ইউনিয়ন ছাত্রলীগের উদ্দোগে কৃষকের ধান কাটা হলো

রাকিবুল হাসান:

করোনা মোকাবেলায় বাংলাদেশ ছাত্রলীগের দৃশ্যমান অংশগ্রহনের ভূয়সী প্রশংসা করেন ছাত্রলীগের সাংগঠনিক নেত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বর্তমান ‘করোনা’ আক্রান্ত ভয়াবহ পরিস্থিতিতে, বাংলাদেশের খাদ্য সংকট রোধে ও খাদ্য চাহিদা স্বয়ংসম্পূর্ণ রাখতে বাংলাদেশের কৃষিবান্ধব নেত্রী, জননেত্রী শেখ হাসিনা  কৃষকের পাশে দাঁড়ানোর জন্য বাংলাদেশ ছাত্রলীগের প্রত্যেক নেতাকর্মীদের প্রতি জোড়ালো নির্দেশনা প্রদান করেন।

নির্দেশনা পাবার পর থেকেই বঙ্গবন্ধুর আদর্শিক সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ, বিভিন্ন পর্যায় থেকে কৃষকদের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। কেন্দ্রীয় ছাত্র লীগের দিকনির্দেশনায় সাড়া দিয়ে, ঢাকা জেলা সাভার, আশুলিয়ার ধামসোনা ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক তানভীর হোসেনের নেতৃত্তে ৩০ জন সদস্য নিয়ে দিয়াখালি এলাকায় গরিব কৃষকের ধান কেটে দিলেন ছাত্রলীগ নেতাকর্মীরা ।

এসময় উপস্থিত ছিলেন, সাবেক ছাত্রলীগ নেতা তানভীর হোসেন, সম্রাট, বাবুল, আকাশ, সবুজ, রকি, সজীব,মহর প্রমুখ।

আশুলিয়ায় স্বামীকে কিডনি দিয়ে প্রাণ বাচানো  সেই নারী, ছিনতাই কারীদের হামলায় নিহত

ছিনতাইকারীদের হামলার শিকার হয়ে চলে গেলেন পরপারে। স্বামী নাদিম মন্ডলের দুটো কিডনিই অকেজো ছিলো। তাই নিজের একটি কিডনি দিয়ে মৃত্যুপথযাত্রী...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x