নওগাঁয় ট্রাক চাপায় শিক্ষকসহ নিহত ৫

নওগাঁয় ট্রাকচাপায় একসাথে প্রাণ হারালেন চার শিক্ষকসহ ৫ জন।

আজ শুক্রবার (২৪ জুন) সকাল ৮টায় নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের বাবতলি মোড়ে ঘটনাটি ঘটে। নিহতরা সবাই সিনএনজি অটোরিকশার যাত্রী ছিলেন।

স্থানীয়রা জানিয়েছে, সিএনজি চালিত অটোরিকশাটি নওগাঁ থেকে রাজশাহী যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা পোলট্রির খাবার বোঝাই ট্রাকটি একটি ট্রাক্টরকে পাশ কাটাতে গেলে সিএনজিটিকে চাপা দেয়। ট্রাকের ধাক্কায় দুমড়ে-মুচড়ে যায় অটোরিকশাটি। মর্মান্তিক এই দুর্ঘটনায় চারশিক্ষকসহ মোট ৫ জন মৃত্যু বরণ করেন।

এ ঘটনায় আরও কয়েকজন আহত হয়েছন। তাদের উদ্ধারে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট কাজ করছে। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম দুর্ঘটনায় বিষয়টি বিডি২৪লাইভ’কে নিশ্চিত করেছেন। তিনি বলেন, চারজন শিক্ষকসহ পাঁচজন মৃত্যুবরণ করেছেন। আরও একজন আহত হয়েছেন তবে তার অবস্থা আপাতত ভালো।

তিনি জানান, ঘটনাস্থল থেকে আমরা সিএনজিটাকে উদ্ধার করেছি সেটার (সিএনজি) মধ্যে কিছু পাওয়া যায়নি। এ ঘটনায় আমরা পরবর্তীতে প্রয়জনীয় ব্যাবস্থা গ্রহন করবো।

চীনকে চারিদিক থেকে ঘিরে ধরে তৈরি হচ্ছে আমেরিকান সামরিক ঘাঁটির মালা

মার্কিন যুক্তরাষ্ট্র এবং ফিলিপাইন একটি নতুন সামরিক চুক্তিতে সই করেছে। চুক্তির মূল বিষয় হলো, ফিলিপাইনের চারটি সামরিক ঘাঁটি থেকে যুক্তরাষ্ট্র...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x