নওগাঁ-রাজশাহী রুটে পূর্বঘোষণা ছাড়াই বাস চলাচল বন্ধ

রাজশাহীতে মঙ্গলবার বিএনপির বিভাগীয় সমাবেশ ঘিরে নওগাঁ-রাজশাহী রুটে পূর্বঘোষণা ছাড়াই বাস চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। ফলে আজ সোমবার থেকেই চরম ভোগান্তিতে পড়েছেন বিভিন্ন গন্তব্যের সাধারণ যাত্রীরা।নওগাঁ জেলা বাস মালিক গ্রুপের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বলেন, আগামীকাল রাজশাহী মহানগরীতে রাজনৈতিক সমাবেশ ডেকেছে বিএনপি।

এরই মধ্যে বিএনপির সমাবেশ ঘিরে দেশের বিভিন্ন স্থানে গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে। তাই বড় ধরনের ক্ষতি থেকে বাঁচতে সোমবার সকালে নওগাঁ থেকে রাজশাহীমুখী বাস চলাচল বন্ধ রাখার ঘোষণা করা হয়েছে।

স্থানীয় বিএনপির নেতা-কর্মীরা বলছেন, সমাবেশে জনসমাগম ঠেকাতে সরকারের ইন্ধনে বাস চলাচল বন্ধ করে দিয়েছে বাস মালিক গ্রুপ। পূর্বঘোষণা ছাড়াই হঠাৎ করে বাস চলাচল বন্ধ থাকায় চরম দুর্ভোগে পড়েছেন যাত্রীরা।

আজ বিকেল ৪টায় নওগাঁ বালুডাঙ্গা বাসস্ট্যান্ডে গিয়ে দেখা যায়, জেলার অভ্যন্তরীণ বিভিন্ন রুটে বাসস্ট্যান্ড থেকে বিভিন্ন পরিবহনের বাসগুলো ছেড়ে গেলেও রাজশাহী অভিমুখে কোনো বাস ছেড়ে যাচ্ছে না। রাজশাহী অভিমুখী বাসগুলো বন্ধ থাকায় বাড়তি ভাড়া দিয়ে গন্তব্যে ছুটছেন যাত্রীরা।

বাসস্ট্যান্ডে কথা হয় সাইফুল ইসলাম নামের এক ব্যক্তির সঙ্গে। তিনি বলেন, তাঁর গ্রামের বাড়ি নওগাঁর নিয়ামতপুর উপজেলার ছাতড়া গ্রামে। তিনি নওগাঁতে একটি বেসরকারি উন্নয়ন প্রতিষ্ঠানে চাকরি করেন। তাঁর মা গ্রামের বাড়িতে রোববার রাতে হঠাৎ করে অসুস্থ হয়ে পড়লে স্বজনেরা আজ

সকালে তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। বেলা সাড়ে ৩টার দিকে রাজশাহীতে যাওয়ার উদ্দেশে বালুডাঙ্গা বাসস্ট্যান্ডে এসে জানতে পারেন বাস চলাচল বন্ধ। সিএনজিচালিত অটোরিকশার ভাড়া চাচ্ছে তিন গুণের বেশি।

সেপ্টেম্বরে ভারত সফরে যেতে পারেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা চলতি বছরের সেপ্টেম্বরে ভারত সফরে যেতে পারেন। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আমন্ত্রণে আগামী ৯-১০ সেপ্টেম্বর দুই দিনের...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x