নতুন কমিটির অপেক্ষায় আশুলিয়া থানা যুবদল

রাজপথের আন্দোলন-সংগ্রামে বিএনপির অন্যতম ভরসা বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল। আগামীতে নানা ইস্যুতে আন্দোলনে কার্যকরী ভূমিকা রাখতে আশুলিয়া থানা যুবদলের পুর্ণ গঠন প্রক্রিয়া শুরু করা খুবই জরুরী বলে মনে করছেন আশুলিয়া থানার যুবদল নেতারা।

 

এদিকে দুই বছর পর বর্তমান সরকারের মেয়াদ শেষ হতে যাচ্ছে। সবকিছু মাথায় রেখে গুরুত্বপূর্ণ এই সংগঠনকে উজ্জীবিত ও সক্রিয়ভাবে মাঠে চায় বিএনপির শীর্ষ নেতারা। এজন্য সংগঠনের নেতৃত্বে পরিবর্তনের কথা ভাবছেন তারা।

 

বিষয়টি নিয়ে এরই মধ্যে আলোচনা শুরু হয়েছে। ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব,তারেক রহমান কমিটি ঘোষণার বিষয়ে সুনির্দিষ্ট কিছু না জানালেও সেপ্টেম্বরের মধ্যে তিনি কেন্দ্রীয় ও তৃণমূল কমিটি গঠনের বাকি কাজ শেষ করার নির্দেশনা দিয়েছেন যুবদল নেতাদের। কমিটি গঠনের কাজ সম্পন্ন হলেই নতুন নেতৃত্ব আসতে যাচ্ছে সংগঠনটিতে। তার-ই ধারাবাহিকতায় বর্তমান নবনির্বাচিত যুবদল কেন্দ্রীয় কমিটি মহোদয়দের মাধ্যমে জেলা যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদক এর সুদৃষ্টি কামনা করে।

 

উপজেলা-থানা-পৌর শাখার কমিটি গঠন তথা তৃণমূলে সংগঠনকে আরও শক্তিশালী ও গতিশীল করার লক্ষ্যে যুবদলের সাংগঠনিক কার্যক্রম গতিশীল করতে অবিলম্বে কমিটি চায় সাভার ও আশুলিয়ার স্থানীয় যুবদল নেতারা।

 

এবিষয়ে ঢাকা জেলা ছাত্র দলের সাবেক সহ-সভাপতি,স্থানীয় যুবদল নেতা মুহাম্মদ জাকারিয়া হোসেন শিপলু ভূইয়ার সাথে কথা বলে জানা যায়,দীর্ঘদিন হয় আশুলিয়া থানায় যুবদল এবং ছাত্রদলের কোন কমিটি নাই ফলে সাংগঠনিক কার্যক্রম অনেকটা স্থবির হয়ে পড়েছে, এমনকি ইউনিয়ন এবং ওয়ার্ডেরও কোন সাংগঠনিক কার্যক্রম নেই,এমনটা চলতে থাকলে দলের ভিত্তি দূর্বল হয়ে পরবে বলে মনে করেছেন স্থানীয় এই যুবদল নেতা।

 

তিনি আরও বলেন যুবদল কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ার দীর্ঘদিন পরেও আশুলিয়া থানায় কোন যুবদল,ছাত্রদলের কমিটি নেই,ইউনিয়ন ওয়ার্ড কমিটি-তো দূরের কথা। এমনটা চলতে থাকলে সাংগঠনিক কার্যক্রমের গতিশীল একেবারেই বিলুপ্তের দিকে যাবে বলে আশঙ্কা করা হচ্ছে।

 

তাই আমরা আমাদের যুবদলের কেন্দ্রীয় কমিটির নব-নির্বাচিত সভাপতি,জনাব মোঃ সুলতান সালাউদ্দিন টুকু ভাই এবং সাধারণ সম্পাদক মহোদয়ের সুদৃষ্টি কামনা করে, যুবদলের ঢাকা জেলা সভাপতি মোঃরেজাউল কবীর পল ও সাধারণ সম্পাদক ইয়াসিন ফেরদৌস মুরাদ ভাইয়ের নেতৃত্বে অনতিবিলম্বে আশুলিয়া থানা যুবদলের একটি গ্রহণযোগ্য সুন্দর কমিটি দেওয়ার জন্য বাংলাদেশ জাতীয়তাবাদী দলের হাই কমান্ড নেতৃবৃন্দ মহোদয়দের কাছে আহ্বান জানাচ্ছি।

চীনকে চারিদিক থেকে ঘিরে ধরে তৈরি হচ্ছে আমেরিকান সামরিক ঘাঁটির মালা

মার্কিন যুক্তরাষ্ট্র এবং ফিলিপাইন একটি নতুন সামরিক চুক্তিতে সই করেছে। চুক্তির মূল বিষয় হলো, ফিলিপাইনের চারটি সামরিক ঘাঁটি থেকে যুক্তরাষ্ট্র...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x