নরসিংদীর রায়পুরা ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা

নরসিংদীর রায়পুরা উপজেলার মির্জাচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাফর ইকবাল মানিককে (৫০) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। মানিক মির্জাচর গ্রামের মৃত আব্দুল মোতালিব মিয়ার ছেলে।

শনিবার (৩ ডিসেম্বর) বিকেলের দিকে ওই ইউনিয়নের শান্তিপুর বাজারে মানিককে গুলি করা হয় বলে জানিয়েছেন তার ভাই বারসন মিয়া। বারসন মিয়া সাংবাদিকদের বলেছেন, ‘গত নির্বাচনের পর থেকেই আমার ভাইকে বিভিন্নভাবে হয়রানি করে তার প্রতিপক্ষ মির্জাচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ফিরোজ মিয়া। আজ এক সভা শেষে বাড়ি ফেরার পথে ফিরোজ মিয়ার সমর্থকরা গুলি করে আমার ভাইকে হত্যা করেছে। আমার ভাই মির্জাচর ইউনিয়ন যুবলীগের সভাপতি।’

স্থানীয়রা জানান, ফিরোজ মিয়া ও তার প্রতিপক্ষ জাফর ইকবাল মানিকের মধ্যে বিবাদ বন্ধে আজ একটি সভা হয়। সমঝোতার প্রস্তাব না মেনে সভা থেকে উঠে যায় ফিরোজের লোকজন। বিকেলে বাড়ি থেকে শান্তিপুর বাজারে যান মানিক। এ সময় তাকে লক্ষ্য করে দুর্বৃত্তরা গুলি করে পালিয়ে যায়। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান স্বজনরা।

অতিরিক্ত পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) সত্যজিত ঘোষ সাংবাদিকদের জানিয়েছেন, ইউপি চেয়ারম্যান গুলিবিদ্ধ হয়েছেন। আমরা ওই এলাকায় যাচ্ছি। সেখানে পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হবে।

চীনকে চারিদিক থেকে ঘিরে ধরে তৈরি হচ্ছে আমেরিকান সামরিক ঘাঁটির মালা

মার্কিন যুক্তরাষ্ট্র এবং ফিলিপাইন একটি নতুন সামরিক চুক্তিতে সই করেছে। চুক্তির মূল বিষয় হলো, ফিলিপাইনের চারটি সামরিক ঘাঁটি থেকে যুক্তরাষ্ট্র...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x