নাটোরে স্বামীকে তালাক দিয়ে প্রেমিকের বাড়িতে তরুণী

নাটোরের দিঘাপাতিয়ায় স্বামীকে তালাক দিয়ে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছে এক তরুণী। দাবি পূরণ না হলে আত্মহত্যা করবে বলে গ্যাস ট্যাবলেট হাতে নিয়ে বসে থাকতে দেখা গেছে।

 

শুক্রবার বিকালে দিঘাপাতিয়া মাঝপাড়ার মোহাম্মদ আলীর ছেলে আল আমিনের বাড়িতে অবস্থান নেন ওই তরুণী। ওই তরুণী জানান, আপন ফুফাতো ভাইয়ের সঙ্গে কুষ্টিয়ায় তার বিয়ে হয়েছিল। তিন বছর থেকে আল আমিনের (২১) সঙ্গে সর্ম্পক। আল আমিনের পরামর্শে তিনি স্বামীকে তালাক দিয়েছেন। এখন আল আমিন বিয়ে না করে গড়িমসি করছে। বিয়ে না করলে গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করবেন বলে জানান।

 

আল আমীন জানান, ওই তরুণী তার প্রথম বিয়ের কথা গোপন করেছিলেন। এজন্য তাকে বিয়ে করবেন না।এদিকে শুক্রবার বিকালে খবর পেয়ে ওই তরুণীর অভিভাবকরা তাকে ফিরিয়ে নিতে আসলেও তিনি ফিরে যাননি।

 

স্থানীয় দিঘাপাতিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম বিদ্যুৎ জানান, বিষয়টি তিনি শুনেছেন। উভয় পরিবার সমঝোতায় না পৌঁছলে তিনি থানা পুলিশের সঙ্গে পরামর্শ করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

 

নাটোর থানার ওসি নাছিম আহমেদ বলেন, বিস্তারিত জেনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ভূমিকম্পে ধসে গেল তুরস্কের ১২৩ বছরের ঐতিহাসিক মসজিদ

তুরস্ক-সিরিয়ায় সংঘটিত শক্তিশালী ভূমিকম্পে এখন পর্যন্ত প্রায় ৪ হাজার মানুষের মৃত্যু হয়েছে। বিশ্ব স্বাস্থ্য সংস্থা জানিয়েছে, এ সংখ্যা ৮ গুণ...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x