নারী ফুটবলারদের সাফল্য নিয়ে সিনেমা আসবে: জয়া

দেশের মানুষের স্বপ্নকে সত্যি করে দক্ষিণ এশিয়ার শ্রেষ্ঠত্বের মুকুট ছিনিয়ে নিয়ে দেশে ফিরেছে বাংলার অদম্য নারীরা। গতকাল থেকেই বাংলার প্রতিটি মানুষের ভালোবাসায় সিক্ত তারা।

বুধবার দেশের একটি বেসরকারি টিভি চ্যানেলে সানজিদা-কৃষ্ণার সঙ্গে হঠাৎ দেখা দেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের। নিজের তারকা খ্যাতি ভুলে ইতিহাস সৃষ্টিকারী সানজিদা-কৃষ্ণাকে জড়িয়ে ধরলেন জয়া। নারী ফুটবল দলকে আমন্ত্রণ জানালেন তার নতুন সিনেমা ‘বিউটি সার্কাস’ দেখতে।

এসময় জয় আহসান বলেন, বাংলার মেয়েদের এ সাফল্য আমাদের জন্য বিরাট অর্জন। ওরা এখনো অনেক ছোট তাই হয়তো বুঝে উঠছে পারছে না যে ওরা দেশের জন্য কত বড় কাজ করেছে।

নারী ফুটবলার চরিত্র নিয়ে সিনেমা বানানো কিংবা অভিনয় করার ইচ্ছে আছে কিনা? এমন প্রশ্নের জবাবে জয় বলেন, ‘আমার ধারণা এরকম তো হবেই। সিনেমা হবে। আমাদের পরিকল্পনাতেও এমন কাজ ছিলো। সেটা নিশ্চয় আরও তাড়াতাড়ি হবে।’

প্রসঙ্গত, আগামীকাল শুক্রবার দেশের ১১ সিনেমা হলে মুক্তি পাচ্ছে মাহমুদ দিদার পরিচালিত সিনেমা ‘বিউটি সার্কাস’। জয়া আহসান ছাড়াও এতে অভিনয় করেছেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ, তৌকির আহমেদ, এবিএম সুমন, শতাব্দী ওয়াদুদ, গাজী রাকায়েত, হুমায়ূন সাধু, মানিসা অর্চি, প্রমুখ।

আজ কোনো অভিযোগ নাই, অনুযোগও নাই : বিদায়ী আইজিপি

পুলিশের বিদায়ী মহাপরিদর্শক বেনজীর আহমেদ বলেছেন, ‘যারা আমাকে নষ্ট রাজনীতির দুষ্ট চর্চায় তাদের বিপক্ষে আবিষ্কার করেছেন, আমার বিরুদ্ধে নানা সময়ে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x