নিপুণ একটা বাজে মেয়ে, স্বভাব-চরিত্রে সমস্যা আছে: পীরজাদা হারুন

শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে প্রধান নির্বাচন কমিশনার অভিনেতা পীরজাদা হারুনের সাথে বেশ দূরত্ব তৈরি হয় নিপুনের৷ সে সময় এই অভিনেত্রী হারুনকে নিয়ে চুমু দেয়ার মত নানা অভিযোগ আনেন। তবে সব অভিযোগ অস্বীকার করেছিলেন তিনি।

এদিকে নির্বাচনের এতদিন পর ফের নিপুণকে নিয়ে তার ফেসবুকে এক দীর্ঘ স্ট্যাটাস দেন। যেখানে তিনি নিপুণকে বাজে মেয়ে মন্তব্য করে লিখেন, নিপুণ একটি বাজে মেয়ে, তার স্বভাব চরিত্রে সমস্যা আছে বহুবিধ। তাই সে নিজেকে স্বাভাবিক জীবনযাত্রায় নিয়োজিত রাখতে না পেরে অস্বাভাবিক পথ বেছে নেয় আর এ কারণেই কিন্তু তাকে বিতর্কিত হতে হয় প্রায়শঃ।

একমাত্র আমিই তার ভবিষ্যতের বিষয়ে সঠিক সিদ্ধান্ত দিয়েছিলাম। কারণ, আমি তো বিচারক ছিলাম, আর এই বিচারকগণ বাস্তবতার প্রমাণ, কাগজপত্র যাচাই-বাছাই করেই কিন্তু আদেশ দিয়ে থাকেন আর আমিও নিপুণের বিষয়ে সকল কিছু সঠিকভাবে, ন্যায়সঙ্গতভাবে বিচার বিশ্লেষন করেই আমার আদেশ দিয়েছিলাম।

এতে কিন্তু বিন্দুমাত্র আমার কোন স্বার্থ ছিল না আর তাতে কে কি বলল, সেটা আমি পরোয়া করি না, কারণ আমি সঠিক ছিলাম আর আমি জানি সঠিক সব সময় সত্য এবং সত্য একদিন প্রকাশ পাবেই।

তিনি আরও লিখেন, সন্দেহের কোন বেড়াজাল যদিও সত্য প্রকাশকে মাঝে মাঝে বিলম্বিত করে ঠিকই কিন্তু তা সাময়িক, পরে কিন্তু আসল সত্যি ঠিকই বের হয়ে আসে। তাই আমিও তার মেয়ের বিষয়ে সঠিক আদেশটিই আদালতে দিয়েছিলাম, পরে বাস্তবে কি হয়ে ছিল তা সিনেমার রঙিন পর্দায় দেখুন।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) ৩৪ প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে সাইদুল ইসলাম রানা পরিচালত ‘বীরত্ব’ সিনেমাটি। সিনেমার গুরুত্বপূর্ণ দুটি চরিত্রে অভিনয় করেছেন নিপুণ আক্তার ও পীরজাদা শহীদুল হারুন। পতি’তা চরিত্রে নিপুণ ও আইনজীবী চরিত্রে হারুন অভিনয় করছেন।

প্রচারণার কৌশল হিসেবে নিপুণ প্রসঙ্গে এভাবেই পোস্ট করেছেন বলে জানা গেছে।

আজ কোনো অভিযোগ নাই, অনুযোগও নাই : বিদায়ী আইজিপি

পুলিশের বিদায়ী মহাপরিদর্শক বেনজীর আহমেদ বলেছেন, ‘যারা আমাকে নষ্ট রাজনীতির দুষ্ট চর্চায় তাদের বিপক্ষে আবিষ্কার করেছেন, আমার বিরুদ্ধে নানা সময়ে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x