নৌকার প্রার্থী হলে ৫০ হাজার ভোটে জিতবেন আশা নায়িকা মাহির

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট-গোমস্তাপুর-নাচোল) আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চাইবেন। আগামীকাল বৃহস্পতিবার আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম তুলবেন বলে জানিয়েছেন এই চিত্রনায়িকা।

জাতীয় সংসদ থেকে বিএনপির পদত্যাগ করা পাঁচ সংসদ সদস্যের শূন্য আসনে ভোটগ্রহণ করতে তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। ইসির তফসিল অনুযায়ী, আগামী ১ ফেব্রুয়ারি এই শূন্য পাঁচ আসনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। মনোনয়ন দাখিলের শেষদিন ৫ জানুয়ারি, মনোনয়ন যাচাই-বাছাই ৮ জানুয়ারি এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১৫ জানুয়ারি।

বর্তমানে চাঁপাইনবাবগঞ্জ, রাজশাহীতে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন মাহিয়া মাহি। তিনি বলছেন, ‘মনোনয়ন পেলে ৫০ হাজার ভোটের ব্যবধানে জিতব ইনশাল্লাহ। কারণ, ওই এলাকার নারীরা আমাকে অনেক সাপোর্ট করছে। তারা সবাই আমাকে ভোট দেবে।

মনোনয়ন পাওয়ার ব্যাপারে শতভাগ আশাবাদী আমি। বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় প্রধান, আমাদের প্রধানমন্ত্রী একজন নারী। তিনি নারী নেতৃত্বকে অগ্রাধিকার দিচ্ছেন। তিনি আমাকে মনোনয়ন দেবেন বলেই বিশ্বাস।’

এই আসনে বিএনপির এমপি ছিলেন আমিনুল ইসলাম। গত নির্বাচনে তিনি আওয়ামী লীগ প্রার্থীকে ২৫ হাজার ভোটে হারিয়েছিলেন।

ভূমিকম্পে ধসে গেল তুরস্কের ১২৩ বছরের ঐতিহাসিক মসজিদ

তুরস্ক-সিরিয়ায় সংঘটিত শক্তিশালী ভূমিকম্পে এখন পর্যন্ত প্রায় ৪ হাজার মানুষের মৃত্যু হয়েছে। বিশ্ব স্বাস্থ্য সংস্থা জানিয়েছে, এ সংখ্যা ৮ গুণ...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x