নড়াইল জেলায় সাইবার সেফটি অর্গানাইজেশন বাংলাদেশ সংগঠনের আনুষ্ঠানিক আত্মপ্রকাশ

বিজ্ঞান ও টেক

মোঃ আল-শাহরিয়ার বাবুল খানঃ

নড়াইল জেলায় আশিকুর রহমান সৌরভ এর তত্বাবধানে গত (২৭ই) জুন নড়াইল-২ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব মাশরাফি বিন মর্তুজার ভালবাসা ও অনুপ্রেরনায়,নড়াইল জেলার সম্মানিত পুলিশ সুপারের সহযোগিতায় Cyber Safety Organization Bangladesh সংগঠনের আনুষ্ঠানিক ভাবে আত্মপ্রকাশ হলো।

সাইবার বিষয়ক একটি সেমিনারের মাধ্যমে।সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাবা আঞ্জুমান আরা -মেয়র নড়াইল পৌরসভা। cyber safety organization এর কাজ হলো-সাইবার বুলিং ও ফেসবুক আইডি হ্যাক প্রতিরোধ করা ও রক্ষা করা।সংগঠন এর লক্ষ্য- আমাদের এই সুন্দর সমাজ থেকে ও দেশ থেকে সাইবার সম্পূর্ণ রূপে শেষ করা।

আমাদের এর কার্য মাধ্যম হলো- কারোর ফেসবুক আইডি হ্যাক হলে কিংবা কারোর পেজ হ্যাক অথবা কোনো ধরনের অশ্লীল ভিডিও বা কোনো বিবৃতি
কর ভিডিও ভাইরাল হলে আমাদের ফেসবুক পেজ অথবা app এ অভিযোগ করা।

এই সংগঠনের-Director- Ashkur Rahman Sourav assistance Director- Efaj Aman.Cyber Safety Organization Bangladesh সংগঠনের আত্মপ্রকাশ এমন এক সময় হল, যখন পাড়া ,মহল্লায় কিশোর গ্যাং ,মাদকের কারবার ,সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা রকম অপ্রীতিকর ঘটনা, আপনার আমার সন্তান নিরাপত্তাহিনতায় ভুগছে ,ঠিক তখন ই আমাদের সন্তানরা ,এই মহৎ কাজটির যাত্রা শুরু করল। ধন্যবাদ ও সাধুবাধ জানাই ,এই সংগঠনের সবাইকে ।

তোমাদের জন্য , ভালবাসা অবিরাম। আসুন আমরা সবাই Cyber Safety Organization Bangladesh সংগঠন কে সহযোগিতা করি । Efaj Aman Ashkur Rahman Sourav

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *