পুলিশের গাড়িতে ট্রাকের ধাক্কা, আহত ৫

মুহুরীগঞ্জ প্রতিনিধি:

০১ সেপ্টেম্বর: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ট্রাকের ধাক্কায় আহত ৫ পুলিশসদস্য আহত হয়েছেন। আহতরা সবাই মুহুরীগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির সদস্য।সোমবার (৩১ আগস্ট) দিবাগত রাত আড়াইটার দিকে মহাসড়কের কাজীরদিঘি এলাকার নেয়াজপুর রাস্তার মাথায় এ দুর্ঘটনা ঘটে।মুহুরীগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আবদুল মালেক জানান, নিয়মিত টহলের অংশ হিসেবে গাড়ি নিয়ে রাতে মহাসড়কে পুলিশের একটি দল টহল দিচ্ছিল। এ সময় পেছন থেকে ঢাকামুখী একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৪-৬০৬৪) পুলিশের গাড়িকে ধাক্কা দেয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যান ও ট্রাক একসঙ্গে রাস্তার নিচে নেমে যায়।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে কনস্টেবল আবদুল্লাহ আল ফয়সাল, কামরুল হাসান, শওকত আলী, এরশাদুল হক ও ট্রাফিক পরিদর্শক তোফাজ্জল হোসেনকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে গুরুতর অবস্থায় কনস্টেবল ফয়সাল ও হাসানকে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

ইন্সপেক্টর আবদুল মালেক আরও জানান, ঘটনার পর ট্রাকচালক ও হেলপার পালিয়ে গেছেন। ঘটনাস্থল থেকে ক্ষতিগ্রস্ত পুলিশের গাড়ি ও ট্রাকটি উদ্ধার করা হয়েছে। ট্রাকচালকের অসতর্কতার কারণে এ দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *