পুলিশ সুপারের সহায়তায় সমাপ্তি ফিরে পেল তার সুখের সংসার

চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার জনাব মোঃ আব্দুল্লাহ আল মামুনের সহযোগিতাই সমাপ্তি ফিরে পেল তার সুখের সংসার ও শিশু বেলাল ফিরে পেল পিতৃস্নেহ।চুয়াডাঙ্গা সদর থানাধীন সরিষাডাঙ্গা গ্রামের আমজাদ হোসেনের মেয়ে সমাপ্তির সাথে একই থানাধীন হাজরাহাটি গ্রামের হায়বাত মালিথার ছেলে রাব্বি মালিথার সাথে গত ০৫(পাঁচ) বছর পূর্বে ইসলামী শরিয়া মোতাবেক বিবাহ হয়। সংসার জীবনে তাদের বেলাল(০৩) নামে একটি শিশু পুত্র আছে।

বিয়ের কিছুদিন পর থেকে তাদের মধ্যে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে পারিবারিক ঝগড়া-বিবাদ হয়। একপর্যায়ে সমাপ্তিকে তার বৃদ্ধ পিতার বাড়িতে শিশু বেলালসহ তাড়িয়ে দেয়। বিষয়টি বিভিন্ন সময়ে স্থানীয়ভাবে মিমাংসার চেষ্টা করে ব্যর্থ হয়।

অসহায় সমাপ্তি স্বামী ও সুখের সংসার ফিরে পাওয়ার জন্য চুয়াডাঙ্গা জেলা পুলিশের সম্মানিত অভিভাবক জনাব আব্দুল্লাহ্ আল-মামুন, পুলিশ সুপার, চুয়াডাঙ্গার নিকট একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ সুপার মহোদয় উক্ত অভিযোগটি ‘উইমেন সাপোর্ট সেন্টার’ এর মাধ্যমে রবিবার ০৩ সেপ্টেম্বর ২০২৩ উভয় পক্ষকে পুলিশ সুপারের কার্যালয়ে হাজির করেন।

উইমেন সাপোর্ট সেন্টারে কর্মরত এএসআই(নিঃ) মিতা রানী সঙ্গীয় নারী পুলিশ সদস্যসহ তাদের সমঝোতায় আনতে সক্ষম হয়। সমাপ্তি ও রাব্বি সব বিবাদ ভুলে সুখে-শান্তিতে সংসার করতে সম্মত হয়। পুলিশ সুপার, চুয়াডাঙ্গার সহযোগিতায় সমাপ্তি ফিরে পায় তার সুখের সংসার ও শিশু বেলাল ফিরে পেল পিতৃস্নেহ।

ক্রিকেটার নাসির হোসেনের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ

বাংলাদেশি ক্রিকেটার নাসির হোসেনের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ এনেছে আইসিসি। আজ মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) নিজেদের ওয়েবসাইটে আনুষ্ঠানিক বিবৃতির মাধ্যমে বিষয়টি জানিয়েছে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x