পৃথিবীর যেকোনো প্রান্ত থেকে এখন বিটিভি দেখা যাবে:তথ্য মন্ত্রী

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, পৃথিবীর যেকোনো প্রান্ত থেকে এখন বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) দেখা যাবে। বুধবার দুপুরে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সভাকক্ষে বাংলাদেশ টেলিভিশনের ‘বিটিভি অ্যাপ’ উদ্বোধন শেষে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ঢাকা ও চট্টগ্রাম কেন্দ্র এবং ১৪টি উপকেন্দ্রের মাধ্যমে বর্তমানে বিটিভির সম্প্রচার কার্যক্রম পরিচালিত হচ্ছে। আরো ছয়টি বিভাগীয় শহরে আগামী দুই বছরের মধ্যে বিটিভির ছয়টি কেন্দ্র স্থাপন করা হবে।

তথ্যমন্ত্রী বলেন, পৃথিবীর যেকোনো প্রান্তে বসে এখন বিটিভি দেখা যাবে। মানুষের এখন ব্যস্ততা বেড়ে গেছে। এখন সময় করে আর প্রতিদিন টিভির সামনে সবাই বসতে পারেন না। সবার হাতেই এখন মোবাইল ফোন। যুগের সঙ্গে তাল মিলিয়ে বিটিভি অ্যাপ চালু করেছে, এটি প্রশংসার দাবি রাখে।

তিনি আরো বলেন, আরো ১০ থেকে ১১টি চ্যানেল সম্প্রচারে আসার প্রক্রিয়ায় আছে। আশা করি, চ্যানেলগুলো নতুন প্রজন্মের জন্য অনুষ্ঠানমালা তৈরি করে সুন্দর বার্তা তাদের কাছে পৌঁছে দেবে।

এ সময় অন্যদের মধ্যে সংসদ টেলিভিশনের মহাপরিচালক আবেদা আক্তার, বিটিভির অনুষ্ঠান বিভাগের উপ-মহাপরিচালক ডা. সৈয়দা তাসমিনা আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

আবারও বাড়ল স্বর্ণের দাম

দেশের বাজারে স্বর্ণের দাম আবার বেড়েছে। স্থানীয় বাজারে তেজাবি স্বর্ণের (পিওর গোল্ড) দাম বাড়ায় স্বর্ণের নতুন দাম নির্ধারণ করা হয়েছে।...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x